বিপদ থেকে সিয়ামকে উদ্ধার করলেন গ্রামবাসী বিপদ থেকে সিয়ামকে উদ্ধার করলেন গ্রামবাসী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিপদ থেকে সিয়ামকে উদ্ধার করলেন গ্রামবাসী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৭৩ পাঠক
ঢালিপাড়ার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের গাড়ি মাটির রাস্তায় চলতে গিয়ে নেমে গেল পাশের খাদে। পরে গ্রামবাসী সাহায্যে উদ্ধার করা হয়েছে জনপ্রিয় এই অভিনেতার গাড়িটি। ঘটনাটি ঘটেছে রাজবাড়ী জেলার মুড়াপাড়া গ্রামে।

অভিনেতা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি গ্রামবাসীকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন।
ঘটনার বর্ণনা করে সিয়াম আহমেদ লিখেছেন, ‘রাস্তায় কত ধরনের বিপদ হতে পারে! ধরুন, আপনার গাড়ি ভেজা রাস্তায় চলতে চলতে হঠাৎ স্লিপ করলো, যেখানে পড়লো সেখান থেকে উঠানো সম্ভব না। আপনার অনেক চেষ্টার পর অবস্থা আরো খারাপ হলো। আপনি যখন হাল ছেড়ে দেবেন তখনই এগিয়ে আসলেন এলাকার মানুষ। নিজের বাসা থেকে নিয়ে আসলেন শুকনো কাঠ, ইট আরো কত কী! গাড়ি তুলে দিলেন।’
মানুষের ভালোবাসায় মুগ্ধতা প্রকাশ করে অভিনেতা  লিখেছেন, ‘ধন্যবাদ দেয়ার সময় তারা দাবি করলেন—দুপুরে তাদের বাড়িতে খেতে হবে আর ছবি তুলতে হবে! একজনের বউকে ভিডিও কলে হ্যালো বলতে হবে। আপনাদের ভালোবাসা আর আতিথেয়তায় আমি মুগ্ধ।’
জনপ্রিয় এই ‘ভালোবাসা ১০১’ নাটকে আফনানের ভূমিকায় অভিনয় করার মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ছিলো ‘পোড়ামন’। তিনি একাধিক নাটকেও অভিনয় করেছেন। এই মুহূর্তে দেশীয় সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা বলা যায় তাকে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মন্দার এই সময়ে টানা ১৫ সপ্তাহেরও বেশি হলে চলেছে, যেটা সবার কাছে বেশ আশাজাগানিয়া।
বর্তমানে অভিনেতার হাতে রয়েছে প্রায় ৯টির মত সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাগুলো। এছাড়াও হাতে রয়েছে ‘বঙ্গবন্ধু’, ‘দামাল’, ‘স্বপ্নবাজি’, ‘ইত্তেফাক’, ‘মৃধা বনাম মৃধা’ ও ‘বায়োপিক’।
অভিনেতার ফেসবুক লিংক… 

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD