গ্রাফিক্স কার্ড পাওয়া যাবে কম দামে গ্রাফিক্স কার্ড পাওয়া যাবে কম দামে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

গ্রাফিক্স কার্ড পাওয়া যাবে কম দামে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৪০ পাঠক
সম্প্রতি গ্রাফিক্স কার্ডের বাজাড় বেশ খারাপ ছিলো। গ্রাফিক্স কার্ডের মূল্য ৩/৪ গুন বেশি চাওয়া হচ্ছিল এবং খুব তাড়াতাড়ি স্টক আউট হয়ে যাচ্ছিল। তবে এই অবস্থার শেষ হতে চলেছে।

আন্তর্জাতিক গণমাধ্যমগুলো প্রতিবেদন থেকে জানা গেছে, বাজারের এমন হাল হওয়ার ২টা প্রধান কারণ আছে। প্রথম কারণ আমরা সবাই জানি যে করোনার কারণে সবকিছুই প্রায় শিথিল। তাই এই মার্কেটের অবস্থাও খুব একটা ভালো না। তবে এই মার্কেটের অবস্থা আরও খারাপ করার পেছনে মুলত দায়ী ছিলো চীন। হ্যাঁ, চীন দেশে শুধু বিটকয়েন মাইনিং করার জন্য।
গিগাবাইট, জিফোর্স, এনভিডিয়া, এসুস, এমএসআই এসকল ব্র্যন্ডের গ্রাফিক্স কার্ড বের হতে না হতেই চলে যেন চীনে। সেখানে শুধুমাত্র বিটকয়েন মাইনিং হতো। আর সম্প্রতি বেশ কিছু ভরসাযোগ্য সূত্র থেকে জানা গেছে যে সেখানে এখন বিটকয়েন মাইনিং আর আগের মত হচ্ছে না। আর সাথে আরও ভালো খবর যে তাদের ওইদিকে এখন আর গ্রাফিক্স কার্ড ডিয়ে বিটকয়েন মাইনিং করার সম্ভাবনা বেশ কম। তাই গ্রাফিক্স কার্ডের দাম অনেক কমে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।
তবে ভবিষ্যতে অন্যকোনো জিনিসের দাম বাড়ার কিছু পরিমাণ সম্ভাবনা আছে। ইতিমধ্যেই মনিটর মার্কেট কিছুটা খারাপ হয়ে পরেছে। তাই যাদের দরকার তারা এখনই মনিটরে কিনে ফেলতে পারেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD