বগুড়ায় করোনায় ৪জনের মৃত্যু, শনাক্ত ১২৭ বগুড়ায় করোনায় ৪জনের মৃত্যু, শনাক্ত ১২৭ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বগুড়ায় করোনায় ৪জনের মৃত্যু, শনাক্ত ১২৭

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৫৬ পাঠক
বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় এক যুবকসহ ৪জন চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারিয়েছেন।

মৃতরা হলেন- বগুড়ার সদরের জাকারিয়া(৪২), রেহানা খাতুন(৭০), কাহালু উপজেলার আব্দুল্লাহ(২৮) এবং বাকি একজনের পূর্ন পরিচয় জানা যায়নি।
এদের মধ্যে জাকারিয়া টিএমএসএস হাসপাতালে,  রেহানা মোহাম্মদ আলী হাসপাতালে এবং বাকি ২জন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
এছাড়া  জেলায় গত ২৪ ঘন্টায় ৫০৪ নমুনার ফলাফলে নতুন করে ১২৭জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২৫ দশমিক ১৯শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৫১জন।
নতুন আক্রান্ত ১২৭জনের মধ্যে সদরের ৭৯জন, আদমদীঘি ১২জন, নন্দীগ্রামে ৮জন, গাবতলীতে ৮জন, শাজাহানপুরে ৮জন, শিবগঞ্জে ৬জন, ধুনটে ৪জন, কাহালু ও দুপচাঁচিয়ায় একজন করে আক্রান্ত হয়েছেন।
সোমবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ৩২২নমুনায় ১০১জন করোনায় শনাক্ত হয়েছিলেন।
ডা. তুহিন জানান, ২৭জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২১৯টি নমুনায় ৬২জনের, জিন এক্সপার্ট মেশিনে ১৩ নমুনায় ৮জনের,  এন্টিজেন পরীক্ষায় ২৩৩নমুনায় ৩৮জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩৯ নমুনায় ১৯জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।
তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৫৬০জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ৪৯২জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৪জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৭৯জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৬৮৯জন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD