শাহরুখের সাথেই বলিউডে পা দক্ষিণী সুপারস্টার নয়নতারা শাহরুখের সাথেই বলিউডে পা দক্ষিণী সুপারস্টার নয়নতারা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শাহরুখের সাথেই বলিউডে পা দক্ষিণী সুপারস্টার নয়নতারা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৫৫ পাঠক
বহুদিন সিনেমা পর্দা থেকে গায়েব শাহরুখ। সেই কবে মুক্তি পেয়েছিল শাহরুখের ‘জিরো’। তারপর তো সিনেমাপর্দা থেকে প্রায় গায়েব তিনি। এমনকি, হাতে ছবি না থাকায় সোশ্যাল মিডিয়ায় নানা প্রশ্নের মুখেও পড়ছেন শাহরুখ। ঠিক এই সময়েই খবরে এল দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারাকে সঙ্গে নিয়েই নাকি রুপোলি পর্দায় ফের আসতে চলেছেন বাদশা খান!

হ্যাঁ, এরকমই খবর শোনা যাচ্ছে বলিউডের অন্দরে। সব নাকি রেডি। দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ ও নয়নতারাকে।
শাহরুখ আপাতত ব্যস্ত রয়েছেন পরিচালক সিদ্ধান্ত আনন্দের ‘পাঠান’ ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, জন আব্রাহমকে। শোনা গিয়েছে ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সালমান খানকেও। এরই মাঝে নতুন এই ছবির কথা রটে গেল বলিপাড়ায়। শোনা গিয়েছে পরিচালক অ্যাটলির এই নতুন ছবি একেবারেই প্রেমের ছবি। আর পরিচালক নাকি চেয়েছিলেন তার বলিউডের প্রথম ছবি শাহরুখকে নিয়ে তৈরি করতে। অ্যাটলির লেখা চিত্রনাট্যও নাকি বেশ পছন্দ হয়েছে শাহরুখের। অন্যদিকে অভিনেত্রী নয়নতারার সঙ্গে এর আগে দুটি ছবি ‘রাজা রানি’ ও ‘বিজলি’তে কাজ করেছেন অ্যাটলি। তবে এই ছবির হাত ধরেই বলিউডে পা দেবেন নয়নতারা।
সম্প্রতি মুক্তি পেয়েছে নয়নতারার ‘মুকুথি আম্মান’ ছবি। ছবিতে তার অভিনয় দারুণভাবে প্রশংসা পেয়েছে। এছাড়াও ‘নেত্রিকান’ নামে এক দক্ষিণী ছবিতে দেখা গিয়েছিল নয়নতারাকে। তবে বলিউডের হাওয়ায় এখবর উড়লেও, এই ছবি নিয়ে আপাতত শাহরুখের তরফ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে নয়নতারার তরফ থেকেও কোনো সবুজ সংকেত মেলেনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD