ব্রাজিল সমর্থক কথা দিয়ে কথা রাখলেন,নিলেন শ্মশানে অবস্থান ব্রাজিল সমর্থক কথা দিয়ে কথা রাখলেন,নিলেন শ্মশানে অবস্থান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ব্রাজিল সমর্থক কথা দিয়ে কথা রাখলেন,নিলেন শ্মশানে অবস্থান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৫৫ পাঠক
তিনি প্রতিজ্ঞা করেছিলেন ফাইনালে আর্জেন্টিনার কাছে ব্রাজিল হেরে গেলে টানা ৭দিন শ্মশানে অবস্থান করবেন। এক কথার মানুষ তিনি। কথা দিয়ে কথা রাখলেন।

অবশেষে আর্জেন্টিনার কাছে প্রিয় ফুটবল দল হেরে যাওয়ায় শ্মশানে অবস্থান নেন কন্নু শেখ (৪৩)নামের এক ব্রাজিল সমর্থক। আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থকরা গিয়ে তাকে বুঝিয়ে ফিরিয়ে আনেন। এমনই একটি ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়েছে।

রবিবার সন্ধায় এ তথ্য নিশ্চিত করেছেন ভিডিও ধারণকারী ও পোস্ট দাতা জাকারিয়া মাহমুদ। এর আগে সকালে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পারকোলা গ্রামের শ্মশানে এঘটনা ঘটে।

কন্নু শেখ উপজেলার পারকোলা গুচ্ছগ্রামের আবু বক্কর শেখের ছেলে এবং পেশায় একজন ভ্যানচালক ও সাবেক ফুটবলার।

জানা যায়, তিনি ব্রাজিল ফুটবল দলের একজন অন্ধ ভক্ত। প্রতিজ্ঞা করেছিলেন ফাইনালে আর্জেন্টিনার কাছে ব্রাজিল হারলে টানা ৭দিন তিনি শ্মশানে অবস্থান করবেন।

এর প্রেক্ষিতেই রবিবার সকালে খেলা শেষে তিনি পারকোলা শ্মশানে গিয়ে অবস্থান নেন। পরে স্থানীয় আর্জেন্টিনা সমর্থকরা তাকে বুঝিয়ে ফিরিয়ে নিয়ে আসেন।

যদিও ভিডিওটি ইতিমধ্যেই ফেইসবুকে ছাড়ার পরে নানান রকমের নেতিবাচক মন্তব্য করতে থাকেন অনেকেই। কেউ লেখেন মানসিক হাসপাতাল থেকে কবে ছাড়া পেয়েছে। কেউবা বলছেন গাঞ্জা খাওয়া বেশি হয়ে গেছে আবার কেউবা অভিনয়টা ভালো হয়েছে বলে সরাসরি পাগল বলেই আখ্যায়িত করেছেন।

ফেইসবুকে ভিডিও পোস্টদাতা শাহজাদপুরের জাকারিয়া মাহমুদ জানান, কন্নু শেখ ঠিক করেছিলেন ফাইনালে ব্রাজিল হারলে ৭দিন শ্মশানে অবস্থান করবেন। তার কথানুযায়ী সকালে জামাকাপড় বেধে শ্মশানে যান তিনি। সেখানে ৭দিন অবস্থান  নেয়ার জন্য।

পরে আমরা প্রায় ২০-২৫জন গিয়ে তাকে বুঝিয়ে ফিরিয়ে আনি। সে পেশায় একজন ভ্যানচালক ও ব্রাজিলের অন্ধ ভক্ত।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD