সীমিত আকারে কাল খুলছে ব্যাংক-বীমা-শেয়ারবাজার সীমিত আকারে কাল খুলছে ব্যাংক-বীমা-শেয়ারবাজার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সীমিত আকারে কাল খুলছে ব্যাংক-বীমা-শেয়ারবাজার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১৯৭ পাঠক
ঈদুল আজহা ও সাপ্তাহিক ছুটি শেষে রবিবার থেকে খুলছে দেশের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলো।দেশে ক্রমবর্ধমান করোনা সংক্রমণ এড়াতে শুক্রবার থেকে সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউনের কারণে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর লেনদেন হবে সীমিত আকারে।

গ্রাহকদের জন্য প্রতিদিন মাত্র সাড়ে তিন ঘন্টার জন্য ব্যাংক খোলা রাখা হবে।
বাংলাদেশ ব্যাংকের  বিজ্ঞপ্তি অনুসারে, সমস্ত ব্যাংক ২৫ জুলাই থেকে ৫ আগস্টের মধ্যে করোনা সুরক্ষা প্রোটোকল বজায় রেখে এবং সীমিত  সংখ্যক কর্মী দিয়ে  সকাল ১০ টা থেকে বিকাল ৪টার পরিবর্তে  সীমিত পরিসরে সকাল ১০ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কার্যক্রম পরিচালনা করবে।
তবে ব্যাংকগুলো এই সময়ের বাইরে  তাদের নিজস্ব কার্যক্রম পরিচালনার জন্য বিকেল ৩ টা পর্যন্ত  খোলা রাখতে পারবে। তাদের অন্যান্য নিয়মিত কার্যক্রম সরকারি নির্দেশনা মেনে পরিচালিত হবে।
এই সময়কালে, ব্যাংকগুলোর প্রধান কার্যালয় এবং অনুমোদিত ডিলার-মনোনীত শাখাগুলো খোলা থাকবে এবং রাষ্ট্রায়ত্ত্ব ব্যাংকগুলো জেলা পর্যায়ে একটি এবং উপজেলা পর্যায়ে একটি শাখা খোলা রাখবে।
কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশ অনুযায়ী বেসরকারি ব্যাংকগুলো জেলা পর্যায়ে একটি শাখা এবং সীমিত কর্মী  নিয়ে জেলার বাইরে সর্বাধিক দুটি শাখা খোলা রাখা যাবে। তবে ইন্টারনেট ব্যাংকিং পরিষেবা ২৪ ঘণ্টা চলবে।
এদিকে মহামারি করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর বিধি-নিষেধ শুক্রবার (২৩ জুলাই) থেকে শুরু হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD