আমার জামা ছিঁড়ে দিয়েছে মুম্বাই পুলিশ: গহনা বশিষ্ঠ আমার জামা ছিঁড়ে দিয়েছে মুম্বাই পুলিশ: গহনা বশিষ্ঠ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আমার জামা ছিঁড়ে দিয়েছে মুম্বাই পুলিশ: গহনা বশিষ্ঠ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১৪২ পাঠক

একটি ছবি পোস্ট করে মুম্বই পুলিশকে কাঠগড়ায় দাঁড় করালেন মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ঠ। তার অভিযোগ, মুম্বই পুলিশের কর্মীরা তার পোশাক ছিঁড়ে দিয়েছেন। তাদের উদ্দেশে গহনার প্রশ্ন, ‘এখনো মন ভরেনি আপনাদের? আর কতো মিথ্যে গল্প বানাবেন? আর কতো অত্যাচার করবেন?’

গত ফেব্রুয়ারি মাসে পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে ‘গন্দি বাত’ ওয়েব সিরিজের অভিনেত্রী গহনাকে গ্রেফতার করে পুলিশ। চার মাস হেফাজতে থাকার পর জামিনে মুক্ত হন তিনি। তার বিরুদ্ধে এই অভিযোগও ছিল, টাকার প্রলোভন দেখিয়ে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে পর্ন ছবি বানাতেন তিনি।
শনিবার গহনা যে ছবি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, তার হলুদ রঙের সালোয়ারের হাতার নীচের অংশ ছিঁড়ে গিয়েছে। হাত তুলে সেই অংশের ছবি পোস্ট করেছেন গহনা। লিখেছেন, ‘পুলিশ আমার এই দুর্দশা করেছে। সমস্ত অ্যাকাউন্ট (ব্যাঙ্ক অ্যাকাউন্ট) বন্ধ করে দিয়েছে। টাকা নেই। বাড়ি ফিরতে পারছি না। ফিরলে পুলিশে গ্রেফতার করে নেবে। মোবাইল, ল্যাপটপ সব নিয়ে নিয়েছে।’ তার লেখা থেকেই জানা গেল, তিনি এখনো যে বাড়িতে থাকেন, সেখানে আরও কয়েক জন অচেনা মানুষ আস্তানা গেড়েছেন। যারা প্রায় গোটা বাড়িটাই দখল করে নিয়েছেন। গহনার দাবি, যে মহিলারা তার বিরুদ্ধে জোর করে পর্নে অভিনয় করানোর অভিযোগ তুলেছেন, তাদের আসলে পুলিশই টাকা দিয়েছে। তার বিশ্বাস, খুব তাড়াতা়ড়়ি সমস্ত সত্যের উপর থেকে পর্দা সরে যাবে। তার ফোন পুলিশের হেফাজতে না থাকলে, তিনি এত দিনে সব কথা ফাস করে দিতেন। ঠিক কী ফাস করতে চান গহনা? সে কথা অবশ্য স্পষ্ট হয়নি।
শুক্রবার বম্বে হাই কোর্টের তরফে মুম্বই পুলিশের কাছে গহনাকে আগামী মঙ্গলবার পর্যন্ত গ্রেফতার না করার নির্দে‌শ গিয়েছে। গহনা যে পর্ন বানিয়েছেন বলে অভিযোগ দায়ের করা হয়েছে, পুলিশের কাছ থেকে সেই অভিযোগের কতটা ন্যায্য জানতে চেয়েছে আদালত। এই মুহূর্তে গহনা বম্বে হাই কোর্টে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করেছেন।
পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর মডেল-অভিনেত্রী গহনা তাকে সমর্থন করে বলেছিলেন, ‘পর্নের সঙ্গে যৌন উদ্দীপক ছবিকে গুলিয়ে ফেলা ঠিক নয়। রাজ এবং আমি একই অভিযোগে অভিযুক্ত।’ তার দাবি, রাজের অ্যাপে যে ভিডিওগুলো রয়েছে, তার একটিও পর্ন নয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD