আশুলিয়ায় তালাবদ্ধ ঘরে ড্রামের ভেতর অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ আশুলিয়ায় তালাবদ্ধ ঘরে ড্রামের ভেতর অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আশুলিয়ায় তালাবদ্ধ ঘরে ড্রামের ভেতর অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১৪২ পাঠক

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি ভবনের তালাবদ্ধ কক্ষ থেকে প্লাষ্টিকের ড্রামের ভেতরে রাখা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বিকেলে আশুলিয়ার জামগড়া প্রাইমারি স্কুল রোড এলাকার ইদ্রিস কাজীর মালিকানাধীন কাজী মার্কেটের ৪তলা ভবনের ৩য় তলার একটি কক্ষ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কাজী নাসের বলেন, বেশ কয়েকদিন ধরে ওই ভবনের ৩য় তলার তালাবদ্ধ কক্ষ থেকে দূর্গন্ধ বের হচ্ছিল। শনিবার দুপুরেও ওই কক্ষ থেকে দূর্গন্ধ বের হতে থাকলে বিষয়টি থানা পুলিশে জানানো হয়। পরে পুলিশ বিকালে ঘটনাস্থলে পৌছে ওই কক্ষের বাথরুমে পানি রাখার প্লাষ্টিকের একটি ড্রাম থেকে বস্তাবন্দী গলিত অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।
প্রতিবেশীদের বরাত দিয়ে এসআই কাজী নাসের জানান, ওই কক্ষে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি প্রায় ৮মাস আগে ভাড়া নিয়ে স্ত্রীকে নিয়ে থাকতেন। পরে স্ত্রীকে বাড়িতে পাঠিয়ে দেন। প্রায় তিন মাস আগে আনোয়ারের সাথে আরো চার জন যুবক থাকতো। ১৪/১৫ দিন ধরে ওই কক্ষ তালাবদ্ধ অবস্থায় দেখতে পাওয়া যায়। দুই তিন ধরে ওই রুমের দরজার সামনে  গেলেই দুর্গন্ধ পাওয়া যায়। পরে ভাড়াটিয়ারা দরজা ভেঙ্গে ঢুকে বাথরুমে থাকা একটি ড্রামের ভেতরে বস্তায় মোড়ানো অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
তিনি আরও বলেন, লাশটা পঁচে কঙ্কাল হয়ে গেছে। টয়লেটের পানি রাখার ড্রামের মধ্যে ভরে রাখা অবস্থায় ছিলো। লাশের অবস্থা এতটাই বিকৃত যে তার পরিচয় এমনকি বয়স শনাক্ত করা যাচ্ছে না।
তবে ওই কক্ষের ভাড়াটিয়া আনোয়ার হোসেনের কোন খোঁজ পায়নি পুলিশ। এমনকি তার মোবাইল ফোনটিও বন্ধ পাচ্ছে।
ঘটনা তদন্তে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) খবর দেয়া হয়েছে, তারা ঘটনাস্থলে আসছেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD