নোয়াখালীতে করোনায় একজনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩ নোয়াখালীতে করোনায় একজনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নোয়াখালীতে করোনায় একজনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১২৬ পাঠক

করোনায় আক্রান্ত হয়ে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে ১২০ শয্যা বিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালে আরও ১ জনের মৃত্যু হয়েছে।

জেলায় নতুন করে ২৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় নতুন শনাক্তের হার শতকরা ১৯ দশমিক ১৬ ভাগ।
রোববার সকালে করোনায় শনাক্ত ও মৃত্যুর তথ্যগুলো নিশ্চিত করেছেন, সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার ও কোভিড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ ।
কোভিড ডেডিকেটেড হাসপাতালের ইনচার্জ ডা. নিরুপম দাশ  জানিয়েছেন, শনিবার (২৮ আগস্ট) সকাল থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত কোভিড হাসপাতালে একজন পুরুষ রোগী মারা গেছেন। ২৪ ঘণ্টায় নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৫ জন রোগী। ১৮ জন পুরুষ ও ২৩ জন নারীসহ হাসপাতালে করোনায় চিকিৎসা নিচ্ছেন ৪১ জন রোগী। যার মধ্যে ৭ জন নারী ও ৫ জন পুরষসহ ১২ জন রোগীর অবস্থা সংকাটাপন্ন হওয়ায় তাদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।
জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানিয়েছেন, জেলায় করোনায় শনাক্ত ও মৃত্যুর হার অনেক কমেছে। ২৪ ঘণ্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে সর্বশেষ ১২০টি নমুনা পরীক্ষা করে ২৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি বেগমগঞ্জে ১৬ জন, এছাড়াও কবিরহাটে ৫ ও সোনাইমুড়ী এবং হাতিয়া উপজেলায় ১ জন করে রোগী রয়েছেন।
জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৯ হাজার ৮৫৫ জনে। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ১৬ হাজার ৭২৪ জন রোগী। মারা গেছেন ২১৯ জন। আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২ হাজার ৯১২ জন রোগী।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD