বাসের ধাক্কায় পাঠাও আরোহী ব্যবসায়ীর মৃত্যু বাসের ধাক্কায় পাঠাও আরোহী ব্যবসায়ীর মৃত্যু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাসের ধাক্কায় পাঠাও আরোহী ব্যবসায়ীর মৃত্যু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১৪০ পাঠক

রাজধানীর কলাবাগানে যাত্রীবাহী বাসের ধাক্কায় পাঠাও আরোহী এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় পাঠাও চালক সামান্য আহত হয়েছেন।

শনিবার (১৮ আগস্ট) বিকেল পাঁচটায় মিরপুর রোড কলাবাগান ফুটওভারব্রিজের অদূরে ন্যাশনাল ব্যাংকের বিপরীত পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কবির হোসেন (৪১) কুমিল্লার মুরাদনগর উপজেলার গনিপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে। বর্তমানে নারায়ণগঞ্জের ফতুল্লার শিবু মার্কেট এলাকায় পরিবার নিয়ে ভাড়াবাসায় থাকতেন। তিনি পেশায় গার্মেন্টস ডাইং ব্যবসায়ী ছিলেন।
কলাবাগান থানার উপ-পরিদর্শক এসআই সাইদুর রহমান নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য রাত ৮টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে জানা যায় নিহত ব্যক্তি শ্যামলী থেকে পাঠাও মোটরসাইকেলের পেছনে নিউমার্কেট হয়ে নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা হয়েছিলেন।
পথিমধ্যে রাস্তায় কলাবাগানে ধামরাই থেকে ছেড়ে আসা গুলিস্থানগামী যাত্রীবাহী বাস ধামরাই পরিবহনের একটি বাস পাঠাও মোটরসাইকেলকে চাপা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান কবির হোসেন। পরে মৃতদেহ উদ্ধার কর হয়।
এ ঘটনায় পাঠাও চালককে পাওয়া যায়নি তবে জানতে পেরেছি সেও সামান্য আহত হয়ে স্থানীয় হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যায়। এ ঘটনায় যাত্রীবাহী বাস জব্দ ও চালককে আটক করা হয়েছে।
খবর পেয়ে রাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গ  ছুটে আসেন নিহতের স্বজনরা। নিহতের ছোট ভাই আনোয়ার হোসেন জানান, বড় ভাই কবির নারায়ণগঞ্জ থেকে ব্যবসায়িক কাজে ঢাকার উদ্দেশে সকালে বের হয়েছিলেন। পরে ঢাকায় এসে দুপুরে রামপুরা ছোট বোন রুনার বাসায় দেখা করতে গিয়ে খাওয়া-দাওয়া শেষ করে আবার ব্যবসায়িক উদ্দেশ্যে বের হয়। কাজ শেষে নারায়ণগঞ্জে বাসায় ফিরবে বলে। পরে বিকেলে খবর পাই সড়ক দুর্ঘটনায় তিনি মারা গেছেন। মর্গে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD