চলে গেলেন মার্কিন অভিনেতা এড আসনার চলে গেলেন মার্কিন অভিনেতা এড আসনার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

চলে গেলেন মার্কিন অভিনেতা এড আসনার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৭০ পাঠক

জনপ্রিয় মার্কিন অভিনেতা এড আসনার মারা গেছেন। রোববার (২৯ আগস্ট) সকালে ৯১ বছরের বয়সে জনপ্রিয় টিভি সিরিজ লু গ্রান্টের মূল চরিত্রে অভিনয় করা এড আসনার মৃত্যুবরণ করেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

রোববার এড আসনারের টুইটার অ্যাকাউন্ট থেকে তার সন্তানরা জানিয়েছেন, আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের বাবা আজ সকালে আমাদের ছেড়ে চলে গেছেন। আমাদের দুঃখ বলে বোঝানো যাবে না। বাবা তোমার কপালে চুমু, শুভরাত্রি। আমরা তোমাকে ভালোবাসি।
যুক্তরাষ্ট্রের জনপ্রিয় কম্পিউটার-অ্যানিমেটেড টিভি শো আপ-এ কণ্ঠ দেন এড আসনার। এই শোতে কণ্ঠ দিয়ে ২০০৯ সালে নতুন প্রজন্মের কাছে তিনি দারুণ জনপ্রিয়তা পান। আর লু গ্রান্ট তাকে সাতবার অ্যামি অ্যাওয়ার্ড এনে দেয়। ২০০৩ সালে সান্তা ক্লজেও তিনি অভিনয় করেন।
অভিনয়ের পাশাপাশি ট্রেড ইউনিয়নবাদসহ বেশ কিছু মানবিক এবং রাজনৈতিক ঘটনায় তার স্পষ্ট অবস্থান ছিল। ১৯৮১ থেকে ১৯৮৫ সাল পর্যন্ত স্ক্রিন অ্যাক্টর্স গিল্ড’র প্রেসিডেন্ট ছিলেন আসনার। ২০০০ সালে মর্যাদাপূর্ণ রালফ মরগান অ্যাওয়ার্ড পান তিনি।
এড আসনার ১৯২৯ সালে যুক্তরাষ্ট্রের মিসৌরি রাজ্যের কানসাস শহরে জন্মগ্রহণ করেন। স্কুল জীবন থেকেই তিনি অভিনয় শুরু করেন। ইউএস আর্মি সিগন্যাল কর্পস-এর হয়ে ফ্রান্সে দুই বছর কাটানোর পর তিনি শিকাগোতে ফিরে থিয়েটারে যোগ দেন। ১৯৬১ সালে তিনি হলিউডে কাজ শুরু করেন। সেখানে কাজ করে তিনি নানা সময়ে প্রশংসিত হন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD