ছেলে ঈশানকে কোলে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত ছেলে ঈশানকে কোলে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ছেলে ঈশানকে কোলে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৩৬ পাঠক

সদ্যোজাত পুত্র সন্তানকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। এ সময় তার সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। ২৭ আগস্ট কলকাতার একটি হাসপাতালে তিনি পুত্র সন্তানের জন্ম দেন।

দেশটির গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত রোববার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিলো  অভিনেত্রীকে। কিন্তু চিকিৎসকের কাছে তিনি আর্জি জানিয়েছিলেন যে, আরও একদিন হাসপাতালে থেকে ছেলের দেখভালের পুরো বিষয়টি আয়ত্ত করে নিতে চান তিনি। সেই মতোই রোববার হাসপাতালেই থেকে যান নুসরাত।
জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, হাসপাতালে ছেলেকে নিজের কাছছাড়া করছিলেন না অভিনেত্রী। নিজেই সদ্যোজাতের দেখভাল করেছেন। এমনকি নবজাতককে নার্সারিতে না রেখে নিজের বেডেই রেখেছিলেন।

গত কয়েকদিনে বদলে গেছে সংসদ অভিনেত্রী নুসরাতের জীবন। সংসদ, অভিনেত্রীর পাশাপাশি তার এখন নতুন পরিচয় তিনি মা। গত বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। মা হওয়ার পর থেকেই নিজের এই নতুন পরিচয় বেশ উপভোগ করছেন তিনি। মা নুসরাত ছেলের নাম রেখেছেন ঈশান , নাম ঘিরে ইতিমধ্য়েই গুঞ্জন শুরু হয়েছে নেটদুনিয়ায়।
হাসপাতালের পক্ষ থেকে বলা হয়েছে, গত রোববার দুপুরে নুসরাত ও তার সন্তানের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। বিলিরুবিন, থাইরয়েড সহ বেশ কিছু শারীরিক পরীক্ষার রিপোর্ট আসার পরেই হাসপাতাল থেকে তাদের রিলিজ দিতে চান ডাক্তার। তবে অভিনেত্রীর ইচ্ছেতেই আরও একদিন তাকে রাখা হয় হাসপাতালে।
আপাতত সুস্থ রয়েছেন নুসরাত ও তার সন্তান। হাসপাতালে ভর্তি থেকে শুরু করে ওটিতে এবং গত পাঁচদিন ধরেই নুসরাতের পাশে ছিলেন তার যশ দাশগুপ্ত। আড়াই দিন পর শনিবার (২৯ আগস্ট) প্রথম তাকে দেখা গিয়েছিলো হাসপাতালের বাইরে। গত বুধবার রাতে তিনিই গাড়ি চালিয়ে অভিনেত্রীকে নিয়ে এসেছিলেন হাসপাতালে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD