পঞ্চগড়ে করতোয়া নদী থেকে মর্টার শেল উদ্ধার পঞ্চগড়ে করতোয়া নদী থেকে মর্টার শেল উদ্ধার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পঞ্চগড়ে করতোয়া নদী থেকে মর্টার শেল উদ্ধার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১২৮ পাঠক

পঞ্চগড় শহরের করোতোয়া নদী থেকে বালু উত্তোলনের সময় একটি মর্টার শেল উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩০ আগস্ট) বেলা ১২টার সময় পঞ্চগড় পৌরসভার সিএন্ডবি মোড় এলাকায় করতোয়া নদী থেকে ওই মর্টার শেলটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে উদ্ধারকৃত মর্টার শেলটি দ্বিতীয় বিশ্বযুদ্ধ বা ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে ব্যবহার হয়ে থাকতে পারে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড় শহরের সিএন্ডবি মোড় এলাকার আব্দুর রাজ্জাক ও রহমত আলী নামে দুই পাথর শ্রমিক  করতোয়া নদীতে পাথর ও বালি উত্তোলনের কাজ করতে যান। এসময় তারা বালির স্তুপে একটি পুরোনো লোহার দন্ডের মতো দেখতে পান। পরে তারা বালির স্তুপ থেকে সেটি উপরে তুলে সিএন্ডবি মোড় এলাকায় নিয়ে যায়।
এদিকে বিষয়টি টের পেয়ে তৌহিদুল ইসলাম নামে এক ব্যক্তি পঞ্চগড় সদর থানায় খবর দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার হওয়া সেই লোহার দন্ডটিকে মর্টার শেল হিসাবে নিশ্চিত করে এবং মর্টার শেলটি উদ্ধার করে তারা পরে নিরাপদ স্থানে নিয়ে নিরাপত্তা বেষ্টনী দিয়ে রাখে।
এ বিষয়ে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া পিপিএম জানান, আমরা খবর পেয়ে মর্টার শেলটি উদ্ধার করে বালুর বেষ্টনী দিয়ে কর্ডন করে রেখেছি (ক্রাইম সিন)। তবে এটি সচল না পরিত্যাক্ত তা আমরা বলতে পারবো না।
 বিষয়টি সৈয়দপুর সেনানিবাসে জানানো হয়েছে। সেনাবাহিনীর বোম ডিজপোজাল ইউনিট এসে এটি ধ্বংসের ব্যবস্থা করবে। আর তারাই এটার সম্পর্কে বিস্তারিত বলতে পারবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD