রানিমার স্নিগ্ধতা ছেড়ে বোল্ড লুকে দিতিপ্রিয়া রানিমার স্নিগ্ধতা ছেড়ে বোল্ড লুকে দিতিপ্রিয়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন

রানিমার স্নিগ্ধতা ছেড়ে বোল্ড লুকে দিতিপ্রিয়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৩ পাঠক

‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকে দিতিপ্রিয়া রায়কে যেভাবে পেয়েছিলেন দর্শক, তাতেই মুগ্ধ ছিলেন। রানিমার লুক ছেড়ে নিত্য় নতুন লুকে ধরা দিচ্ছেন ভক্তরা। ফের ভিন্ন লুকে ধরা দিলেন রানিমা। তাকে পাওয়া গেল বোল্ড লুকে। সম্প্রতি তার এই ফোটোশুটের ভিডিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

সম্প্রতি ডান্স রিয়্যালিটি শোয়ে মঞ্চে আগুন ধরিয়েছিলেন দিতিপ্রিয়া। মালাইকার গানে তার নাচ দেখে আপ্লুত দর্শক। গোবিন্দাও তার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। তার হাতে এখন অনেক কাজ। সূত্রের খবর মুম্বইয়ে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের কাজেও যাচ্ছেন তিনি। সম্প্রতি এই ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। তার পরনে লাল রঙের জ্যাকেট, চোখে স্মাজড কাজল। হেয়ারস্টাইলও নিউ। জেল দিয়ে ব্যাকব্রাশ করেছেন দিতিপ্রিয়া। রিলটি শেয়ার করে ক্যাপশনে দিতিপ্রিয়া লেখেন, জল আসলে অত্যন্ত শয়তান। দিতিপ্রিয়ার ইন্সটাগ্রাম রিলটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
রানি রাসমণিতে তার পাঠ শেষ করার পর একটু বিশ্রাম নিয়েই প্রথম ওয়েব সিরিজের শুটিং শুরু করেছেন তিনি। শোনা যাচ্ছে একটি চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে ‘মহিষাসুরমর্দিনী’ রূপে তাকে পেতে চলেছেন অনুরাগীরা। তার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি ছবির অফারও। বেছে বেছে চরিত্রও করেন তিনি। কেরিয়ার তৈরির ফাঁকে নিজের পড়াশোনাও ঠিক চালিয়ে যাচ্ছেন দিতিপ্রিয়া, তিনিই এখন টক অফ দ্য টাউন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD