প্রেম করার সঙ্গী পাচ্ছেন না সাফা কবির প্রেম করার সঙ্গী পাচ্ছেন না সাফা কবির – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

প্রেম করার সঙ্গী পাচ্ছেন না সাফা কবির

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৬ পাঠক

দেশীয় টেলিভিশনের জনপ্রিয় মুখ সাফা কবির। পর্দায় তাকে বেশির ভাগ সময়ই প্রেমিকার চরিত্রে দেখা যায়। তবে বাস্তবে কারো সঙ্গে তার নাম জড়াতে শোনা যায়নি। বলা চলে, ক্যারিয়ারের শুরু থেকেই সিঙ্গেল আছেন তিনি।

প্রেম প্রসঙ্গে আলাপকালে গণমাধ্যমকে সাফা কবির জানান, ‘আমার প্রেম করার মতো কোনো সঙ্গী নেই। আমি এখনো একাই আছি। প্রেম করছি না।’
তিনি আরও জানান, ‘প্রেম, বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। ভাগ্যে যেটা লেখা আছে, সেটাই হবে। আমার বিয়ে, প্রেম করেও হতে পারে আবার পরিবার থেকেও ছেলে পছন্দ করতে পারেন। বিয়ে নিয়ে আমি দুইটাতেই বিশ্বাসী।’
১৯৯৪ সালের ২৯ আগস্ট বরিশালে জন্মগ্রহণ করেন তিনি। দেখতে দেখতে ২৭টি বসন্ত পার করে দিলেও এই অভিনেত্রী তার জীবনসঙ্গীর খোঁজ পাননি।
সাফার এবারের জন্মদিনে তার কাছের বন্ধু ও পরিবারের লোকজন দিনের শুরুতেই সারপ্রাইজ দেওয়ার চেষ্টা করেছেন। অনেকগুলো কেক কাটতে হয়েছে তাকে। কিন্তু বিশেষ এই দিনটি সাফার উদ্‌যাপন করতে ইচ্ছা করে না। তবুও ঘরোয়াভাবে উদ্‌যাপন করতে হয়। জন্মদিনের এই বিষয়টি নিয়ে প্রতি জন্মদিনেই বন্ধুদের সঙ্গে মান–অভিমান হয় এই অভিনেত্রীর।
প্রসঙ্গত, বর্তমান তরুণ প্রজন্মের যে ক’জন অভিনেত্রী কাজের মাধ্যমে আলোচিত, তাদের মধ্যে সাফা কবির অন্যতম। এ সময়ে ছোট পর্দায় অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। নিত্যনতুন চরিত্রের মাধ্যমে দর্শকদের সামনে আসছেন বারবার।
তবে সাফার শোবিজ যাত্রাটা শুরু হয় বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের মাধ্যমে। এরপর আরো বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। ‘অ্যাট এইটিন অল টাইম দৌড়ের উপর’ টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন। এরপর থেকে নিয়মিত অভিনয় করছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD