ঝিনাইদহে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন ঝিনাইদহে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:১০ অপরাহ্ন

ঝিনাইদহে জমি নিয়ে বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮ পাঠক

ঝিনাইদহের শৈলকুপায় জমি নিয়ে বিরোধে আপন ভাইয়ের দেশীয় অস্ত্রের আঘাতে আজিবর শেখ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। হামলায় গুরুতর আহত হন আজিবর শেখের ছেলে শাহাদৎ শেখ। সোমবার (১৩সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ১ নম্বর ত্রিবেণী ইউনিয়নের শিতালীডাঙ্গা গ্রামে এ হামলার ঘটনা।

হামলায় গুরুতর আহত আজিবর শেখকে প্রথমে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক।
সোমবার (১৩সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আজিবর শেখ শিতালীডাঙ্গা গ্রামের ইয়াকুব শেখের ছেলে।
নিহত আজিবর শেখের জামাই তুহিন মন্ডল জানিয়েছেন, তার শ্বশুর আজিবর শেখের সাথে আপন ভাই দুলাল শেখের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ ঘটনাকে কেন্দ্র করে নিজ বাড়ির আঙিনায় দুলাল শেখ ও তার দুই ছেলে নাজমুল শেখ ও লালন শেখ দেশীয় অস্ত্র দিয়ে আজিবর শেখ ও তার ছেলে শাহাদৎ শেখকে কুপিয়ে গুরুতর জখম করে।
তিনি আরও জানিয়েছেন, আহত আজিবর শেখ কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ও শাহাদৎ শেখকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজিবর শেখের অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে সোমবার রাত সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানিয়েছেন, জমি নিয়ে বিরোধে শিতালীডাঙ্গা গ্রামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গ্রামটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD