বগুড়ায় করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু বগুড়ায় করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন

বগুড়ায় করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩ পাঠক

বগুড়ায় ২৪ ঘণ্টায় দুই হাসপাতালে করোনা ও উপর্সগে ছয়জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় তিনজন এবং বাকি তিনজন উপসর্গ নিয়ে মারা গেছেন।

জেলায় নতুন করে ৩৬০ নমুনায় আরও ৩৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ৯ দশমিক ৩৬ শতাংশ। যা গতকাল ছিলো  ৯ দশমিক ৭৫ শতাংশ।  এছাড়া নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ৪১ জন।  বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
তথ্য মতে, নতুন করে মারা যাওয়া ব্যক্তিরা হলেন- গাবতলীর সিরাজুল ইসলাম (৬৫), কাহালুর সানোয়ারা (৫০) সদরের জাকির হোসেন (৫৫)। নতুন করে বগুড়ার তিনজন মারা যাওয়ায় মোট মৃত্যুর সংখ্যা ৬৭৭ জনে দাঁড়িয়েছে।
প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, সোমবার মোট ৩৬০টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৩ জন একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ৩ জন এবং এন্টিজেন পরীক্ষায় ৬ জন করোনা পজিটিভ ছিলেন। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে একজন করোনায় শনাক্ত হয়েছেন।
নতুন আক্রান্ত ৩৩ জনের মধ্যে সদরের ২৪, সোনাতলার ৩, শাজাহানপুরের ৩ এবং বাকি তিনজন গাবতলী, আদমদীঘি ও ধুনটের বাসিন্দা।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,  বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ২১ হাজার ৩১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৫৪৫ জন  এবং ৯৩ জন চিকিৎসাধীন রয়েছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD