সিএনজি স্টেশন ৪ ঘণ্টা করে বন্ধ রোববার থেকে সিএনজি স্টেশন ৪ ঘণ্টা করে বন্ধ রোববার থেকে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৪২ অপরাহ্ন

সিএনজি স্টেশন ৪ ঘণ্টা করে বন্ধ রোববার থেকে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৫ পাঠক

বিদ্যুৎ উৎপাদনে গ্যাসের সরবরাহ বাড়াতে দেশের সিএনজি ফিলিং স্টেশনগুলো প্রতিদিন বিকেল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত (৪ ঘণ্টা) বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। আগামী রোববার (১৯ সেপ্টেম্বর) থেকে এটি কার্যকর হবে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে জানানো হয়, বিদ্যুতের চাহিদার দৈনিক পিক আওয়ারে গ্যাস বিতরণ নেটওয়ার্কে সম্ভাব্য স্বল্পচাপ পরিস্থিতি নিরসনে আগামী ১৯ সেপ্টেম্বর রোববার থেকে বিদ্যুতের দৈনিক পিক আওয়ারে সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত চার ঘণ্টা সিএনজি স্টেশনগুলোতে গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।
এর আগে সোমবার বিদ্যুৎ উৎপাদনে গ্যাসের সরবরাহ বাড়াতে প্রতিদিন বিকেল ৫টা থেকে ছয় ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়।
বলা হয়েছিল, বুধবার (১৫ সেপ্টেম্বর) থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। তবে সিএনজি স্টেশন মালিকদের আপত্তিতে এ উদ্যোগ আটকে যায়। প্রতিদিন ছয় ঘণ্টার পরিবর্তে তিন ঘণ্টা বন্ধ রাখার প্রস্তাব দেয় সিএনজি স্টেশন মালিকরা।
মঙ্গলবার পেট্রোবাংলায় সিএনজি স্টেশন মালিকদের সংগঠন সিএনজি ওনার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে সিএনজি স্টেশনে গ্যাস রেশনিং করার বিষয়ে এক সভা হয়। সভায় সংগঠনের পক্ষ থেকে এই প্রস্তাব দেওয়া হয়। আজ বুধবার নতুন সিদ্ধান্ত জানালো মন্ত্রণালয়।
এর আগে গত ১৯ জুলাই প্রধানমন্ত্রীর বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী এবং বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে একটি সভায় গ্যাস সংকট নিরসনে সিএনজি স্টেশনে গ্যাস রেশনিংয়ের সিদ্ধান্ত নেওয়া হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD