এবার বড়পর্দায় সীতার চরিত্রে কঙ্গনা এবার বড়পর্দায় সীতার চরিত্রে কঙ্গনা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

এবার বড়পর্দায় সীতার চরিত্রে কঙ্গনা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪১ পাঠক

এবার সীতার চরিত্রে কঙ্গনা রানাওয়াত। বেশ কয়েকদিন ধরেই সীতা চরিত্রে অভিনয়ের জন্য করিনা কাপুর খানের নাম শোনা যাচ্ছিল, তবে এবার বড়পর্দায় এই পৌরাণিক চরিত্রটি তুলে ধরবেন কঙ্গনা রানাওয়াত। ছবির নাম ‘সীতা, দ্য ইনকারনেশন’ । সোশ্যাল মিডিয়ায় এই খবর জানান অভিনেতা নিজেই। ছবির পোস্টার আপলোড করে ক্যাপশনে তিনি লেখেন, এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তার সঙ্গে যারা রয়েছেন তারা সকলেই ট্যালেন্টেড অভিনেতা। রাম-সীতার আশীর্বাদ নিয়েই শুরু করছেন এই নতুন ছবি।

ছবির পরিচালক অলৌকিক দেশাই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন,’যাদের মনে বিশ্বাস আছে তাদের সারা বিশ্ব সাহায্য করে। এখনো অবধি বাস্তবে এই চরিত্রকে নিয়ে সেরকম কোনো ছবি হয়নি। সীতার চরিত্রে কঙ্গনাকে পেয়ে আমি আপ্লুত। আমি নিশ্চিত যে এই ছবির মধ্যে দিয়ে আমাদের দৃষ্টিভঙ্গি বদলে যাবে’।
সম্প্রতি আরেকটি ছবিতে সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন করিনা। এরপরই ট্রোল হতে থাকেন তিনি। সম্প্রতি ট্রোলের জবাবও দিয়েছেন তিনি। নায়কেরা বেশি পারিশ্রমিক চাইলে কেউ কোনো কথা বলে না নায়িকারা বেশি পারিশ্রমিক চাইলেই কেন তাকে ট্রোল করা হয়, প্রশ্ন তুলেছেন করিনা। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্গনার ‘থালাইভি’। বক্স অফিসে ভালোই ব্যবসা করছে এই ছবি। সামনে রয়েছে বেশ কয়েকটি ছবির কাজ, সেই তালিকায় নয়া সংযোজন ‘সীতা, দ্য ইনকারনেশন’।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD