রাজের বিরুদ্ধে ১৫শ পাতার চার্জশিট, নাম রয়েছে শিল্পারও! রাজের বিরুদ্ধে ১৫শ পাতার চার্জশিট, নাম রয়েছে শিল্পারও! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রাজের বিরুদ্ধে ১৫শ পাতার চার্জশিট, নাম রয়েছে শিল্পারও!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৭ পাঠক

পর্ন ছবি তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেপ্তার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেটির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা। গ্রেপ্তার হওয়ার প্রায় দু’মাস পরে রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশ জমা দিল সাপ্লিমেন্টারি চার্জশিট। জানা গিয়েছে, মুম্বই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার জমা করা ওই চার্জশিটের পাতার সংখ্যা ১৫০০! শুধু তাই নয়, এই চার্জশিটে নথিভুক্ত হয়েছে শিল্পা শেট্টি, শার্লিন চোপড়া-সহ আরও ৪৩ জনের বয়ান।

অন্যদিকে, ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে বৈষ্ণোদেবী দর্শনে গিয়েছেন শিল্পা শেট্টি। জানা গিয়েছে, এই চার্জশিটে শিল্পার বয়ান দিতে গিয়ে জানিয়েছেন, তিনি রাজ কুন্দ্রার কী করছেন তা জানতেন না! নিজের কাজেই ব্যস্ত ছিলেন তিনি।
আগস্ট মাসের শুরুর দিকেই সেশন কোর্টে রাজ কুন্দ্রার আগাম জামিনের আর্জি খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্টে আবেদন জানান রাজ। আবেদন পত্রতে রাজ কুন্দ্রা জানিয়ে ছিলেন, ২০২০ সালে যে এফআইআর দায়ের হয়েছিল সাইবার পুলিশ কর্তৃক সেখানে তার নামের সরাসরি উল্লেখ নেই। এই মামলায় পুলিশকে বিস্তারিত তথ্য দিয়েছিলেন রাজ, একাধিকবার তদন্তকারীদের অফিসে হাজির হয়েছিলেন তদন্তে সহয়তা করবার জন্য। প্রয়োজনীয় নথিপত্রও পুলিশের কাছে জমা দেওয়া হয়েছিল।
আগাম জামিনে রাজ কুন্দ্রা আরও জানান, এই বিষয়ে আরও একটি মামলায় আপতত জেলবন্দি তিনি এবং সেই মামলার তদন্তে আধিকারিকরা যে সকল তথ্যপ্রমাণ পেয়েছেন সেগুলো আগে থেকেই পুলিশের কাছে জমা রয়েছে।
রাজ কুন্দ্রার আইনজীবী প্রশান্ত পাটেল আদালতে প্রশ্ন তোলেন, এই মামলায় অপর দুই অভিযুক্ত শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডেকে হাইকোর্টের তরফে অন্তর্বর্তী স্বস্তি দেওয়া হয়েছে আগেই, তাদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করেনি পুলিশ। রাজ কুন্দ্রার ক্ষেত্রেই অন্য নিয়ম পালন করছে পুলিশ। জানা গিয়েছে, এই মামলার পরবর্তী শুনানি ২৫ সেপ্টেম্বর।
গত ১৯ জুলাই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তারপর থেকেই রাজ কুন্দ্রার নামে সামনে আসতে শুরু করে একের পর এক অভিযোগ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD