নাটোরে হাতের নখ উপড়ে ফেলা হলো কিশোরের নাটোরে হাতের নখ উপড়ে ফেলা হলো কিশোরের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নাটোরে হাতের নখ উপড়ে ফেলা হলো কিশোরের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১১২ পাঠক

নাটোরের একটি যুবলীগের কার্যালয়ে ফয়সাল হোসেন নামে এক কিশোরের নখ উপড়ে ফেলে নির্যাতনের ভিডিও ভাইরাল হয়েছে।

গতকাল রাতে সামাজিক যোগাযোম মাধ্যমে ঘটনাটি আপলোড হলে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। এ ঘটনায় একরাম হোসেন সুমন ও মোঃ আবির নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সাদাদ ও নির্যাতনের স্বীকার কিশোর ফয়সাল হোসেনের দোকান মালিক আব্দুস সালাম জানিয়েছেন, ব্যবসায়িক লেনদেনের সূত্র ধরে অপর ব্যবসায়ী একরাম হোসেন সুমনের সাথে তার বিরোধ চলছিলো। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের স্টেশন বাজার এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে সুমনের সহযোগী স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের ৫/৬ জন নেতাকর্মীসহ তাকে তার দোকানের কর্মচারী ফয়সালকে জিম্মি করে। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটির চাবিও হাতিয়ে নেয় তারা।
তারা আরও জানিয়েছেন, শহরের কানাইখালী এলাকায় যুবলীগের অস্থায়ী কার্যালয়ে নিয়ে গিয়ে তাদের নির্যাতন করতে থাকে। নির্যাতনের একপর্যায়ে তার দোকান কর্মচারীর আঙুলের নখ প্লাস দিয়ে উপড়ে ফেলা হয়। তাদের দাবীকৃত দুই লাখ টাকা আনার কথা বলে সেখান থেকে এসে আব্দুস সালাম ঘটনাটি পুলিশকে জানায়।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সাদাদ জানিয়েছেন, অভিযান চালিয়ে পুলিশ ওই কিশোর ও মোটরসাইকেলটি উদ্ধার করে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে। দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় আনা হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD