‘বরিশালের মানুষ হাসানাত আবদুল্লাহ ও সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে ঐক্যবদ্ধ’ ‘বরিশালের মানুষ হাসানাত আবদুল্লাহ ও সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে ঐক্যবদ্ধ’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘বরিশালের মানুষ হাসানাত আবদুল্লাহ ও সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে ঐক্যবদ্ধ’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫ পাঠক

বর্ণাঢ্য আয়োজনে বরিশালে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান এর কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে দিয়ে জন্মবার্ষিকী উদযাপন করেন হাজার হাজার নেতা-কর্মী।
পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বিকাল ৪টায় দলীয় কার্যালয়ের সামনে শহীদ সোহেল চত্বরে আয়োজন করা হয় আলোচনা সভা। এ সভাকে কেন্দ্র করে দুপুর দুইটার পর থেকেই সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে মিছিল সহকারে সমবেত হতে থাকেন হাজার হাজার নেতাকর্মী। বিকাল ৪টা বাজার আগেই সোহেল চত্বর, জিলা স্কুল মোড় থেকে জেলাখানার মোড়পর্যন্ত গোটা সদর রোড, ফজলুল হক এভিনিউ, বগুড়া রোড, গির্জা মহল্লা, আগরপুর রোড জনসমুদ্রে পরিণত হয়। নেতাকর্মীদের মুখে জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নাম নিয়ে জয় বাংলার স্লোগানে মুখরিত হয় নগরী। সৃষ্টি হয় এক উৎসব মুখর পরিবেশের।
এদিকে, প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয় পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, মন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ- এমপিকে। তবে তিনি বরিশালের বাইরে থাকায় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেননি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD