বিএনপি সরকার কোন দিন জনগণের সরকার ছিলো না: আমু বিএনপি সরকার কোন দিন জনগণের সরকার ছিলো না: আমু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিএনপি সরকার কোন দিন জনগণের সরকার ছিলো না: আমু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২০৩ পাঠক

“আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে কৃষকরা ভালো থাকেন। দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়। তাই কৃষি ও কৃষকের উন্নয়নে যা যা দরকার, এ সরকার তাই করবে।

আওয়ামী লীগ সরকার সব সময় কৃষকদের পাশে থেকে তাদের সব ধরনের সহযোগিতা করে আসছে। কৃষকরা দক্ষতার সাথে কঠোর পরিশ্রম করে ফসল উৎপাদন করায়  আমাদের দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আওয়ামী লীগ যখন  ক্ষমতায় আসে তখনই কৃষকদের বিনামূল্যে এবং ন্যায্য  মূল্যে সার-বীজ প্রদান করে থাকে।  আওয়ামী লীগ সরকার হচ্ছে কৃষক বান্ধব সরকার।   প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন ভাবে দেশের কৃষকদের সহযোগিতা করেছেন।
বিএনপির আমলে কৃষক ভাইরা সারের দাবি করেছিলো। বিএনপি সরকার সারের বদলে সেই দিন ১৮ জন কৃষক গুলি করে হত্যা করেছিলো। বিএনপি সরকার কোন দিন জনগনের সরকার ছিলো না। বিএনপি জনগনের সরকার হতে পারেনা”।
ঝালকাঠিতে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় পাওয়ার পাম্প মেশিন বিতরণের উদ্বোধনের সময় প্রধান অতিথি হিসেবে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি এসব কথা বলেন।
আজ রবিবার ঝালকাঠিতে উপজেলা পরিষদ মিলনায়তনে  সকাল ১১টায় কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে বিনামূল্যে ১০টি পাওয়ার পাম্প মেশিন বিতরণ করা হয়েছে।
সদর উপজেলার পাঁচটি ইউনিয়নে ৩০ জন কৃষককে নিয়ে গঠিত ১০টি ক্লাবে থাকবে এ মেশিন। খড়ায় পানির অভাবে যাতে কৃষকদের চাষাবাদ বন্ধ হয়ে না যায়, তাই জলাশয় থেকে পানি তোলার জন্য পাওয়ার পাম্প দেওয়া হয়। ফলে সদরে তিন শতাধিক কৃষক পাওয়ার পাম্প ব্যবহারের সুবিধা পাবেন।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা  নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার ও ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার,মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী,ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান আকন,উপজেলা কৃষি কর্মকর্তা রিফাত সিকদারসহ কৃষি বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD