সিরাজগঞ্জে ২৫ লক্ষ টাকার হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার সিরাজগঞ্জে ২৫ লক্ষ টাকার হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সিরাজগঞ্জে ২৫ লক্ষ টাকার হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১২১ পাঠক

সিরাজগঞ্জের তাড়াশে মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৫ লক্ষ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১২ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রানীনগর গ্রামের আলাউদ্দিন আলীর ছেলে সোহেল রানা (৩১) কুমরপুর গ্রামের জেনারুল ইসলামের ছেলে সেজবুল ইসলাম (২২) ও বারোমাইল গ্রামের ইয়াছিন আলীর ছেলে আরিফুল ইসলাম সাগর (২৬)।
সোমবার (৪ অক্টোবর) বিকাল ৩ টায় র্যা ব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো:  মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আরও জানান, আজ বেলা সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার  তাড়াশ উপজেলার মহিষলুটি বাজার এলাকায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৫০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
উদ্ধার করা ২৫০ গ্রাম হেরোইনের আনুমানিক মুল্য ২৫ লক্ষ টাকা।  এসময় তাহাদের সঙ্গে থাকা ১ টি ট্রাক ঢাকা মেট্রো-ট-১৬-২৫৭৬, মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল ও নগদ ৩ হাজার ৩ শত টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক কারবারীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।
গ্রেফতারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD