ঝালকাঠিতে বিএনপির দুটি কার্যালয় ভাঙচুর প্রতিবাদে সংবাদ সম্মেলন ঝালকাঠিতে বিএনপির দুটি কার্যালয় ভাঙচুর প্রতিবাদে সংবাদ সম্মেলন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ঝালকাঠিতে বিএনপির দুটি কার্যালয় ভাঙচুর প্রতিবাদে সংবাদ সম্মেলন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১২৭ পাঠক

ঝালকাঠি শহরে জেলা বিএনপির দুইটি কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। গতরাতে (সোমবার ) ইউসুফ হোসেন কমিশনার সড়ক ও আমতলা গলি সড়কে এ ঘটনা ঘটে। হামলাকারীরা বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের ছবি ও আসবাবপত্র ভাঙচুর করে।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। হামলা ও ভাঙচুরের প্রতিবাদে ঝালকাঠি জেলা বিএনপি আজ মঙ্গলবার দুপুরে ভাঙা কার্যালয়ের ভেতরে সংবাদ সম্মেলন করে।
এতে জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সৈয়দ হোসেন ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন।
তিনি অভিযোগ করেন, সন্ধ্যায় ১০-১২টি মোটরসাইকেলে দুর্বৃত্তরা এসে আকস্মিকভাবে শহরের ইউসুফ হোসেন কমিশনার সড়কে জেলা বিএনপির প্রধান কার্যালয়ে হামলা চালায়। এ সময় তারা জয় বাংলা শ্লোগান দিয়ে কার্যালয়ের ভেতরে ঢুকে আসবাবপত্র ও জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি ও সাইনবোর্ড ভাঙচুর করে।
পরে দুর্বৃত্তরা শহরের আমতলা সড়কে জেলা বিএনপির আরেকটি কার্যালয়ে হামলা চালায়। ওই কার্যালয়ের সামনের সাটার ও জানালার গ্লাস ভাঙচুর করে। এ হামলায় জড়িতদের বিচারের আওতায় আনার জন্য ঝালকাঠি সদর থানায় বিএনপির পক্ষ থেকে লিখিত অভিযোগ দিয়েছে।
 ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, এ ব্যাপারে জেলা বিএনপির পক্ষ থেকে একটি অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD