নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংশয়ের সুযোগ নেই: কাদের নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংশয়ের সুযোগ নেই: কাদের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংশয়ের সুযোগ নেই: কাদের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১১৬ পাঠক

আগামী নির্বাচনে সরকারের কোনো হস্তক্ষেপ থাকবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে নির্বাচন কমিশন নিরপেক্ষ হলেই কেবল নিরপেক্ষ নির্বাচন সম্ভব হবে। এ লক্ষ্যে রাষ্ট্রপতি সবাইকে নিয়ে সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করবেন। নিরপেক্ষ নির্বাচন নিয়ে সংশয়ের কোনো সুযোগ নেই।

মঙ্গলবার বেলা ১১টায় সাভারের আমিনবাজারে নির্মাণাধীন ৮ লেনের সেতু পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, আমিনবাজারে ২০৪ কোটি টাকা ব্যয়ে ৮ লেনে ২৩২ দশমিক ৯৪ মিটার দৈর্ঘ্য ২য় সেতুর প্রায় ২৫ শতাংশ কাজ শেষ হয়েছে। গত ফেব্রুয়ারিতে সেতুর নির্মাণকাজ শুরু হয়, যা আগামী বছরের ফেব্রুয়ারি মাসে শেষ হওয়ার কথা।
ওবায়দুল কাদের বলেন, জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। নির্বাচনকে কেন্দ্র করে কেউ সহিসংতা করলে জনগণকে নিয়ে কঠোরভাবে প্রতিহত করা হবে।
গত বৃহস্পতিবার ব্রিটিশ পার্লামেন্ট সদস্য টিউলিপ সিদ্দিকের গাড়িতে দুর্বৃত্তদের হামলার নিন্দা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এ ঘটনায় ব্রিটিশ সরকারকে দায়িত্ব নিতে হবে। এ বিষয়ে অন্য কিছু বলা ঠিক হবে না, ব্রিটিশ সরকার কী করছে, তা পর্যবেক্ষণ করা হচ্ছে।
এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের প্রতিবাদে তিনি বলেন, নির্বাচন নির্বাচনের মতোই হবে। দেশের প্রচলিত নিয়ম অনুযায়ী নির্বাচন হবে। বিশ্বের গণতান্ত্রিক নিয়মে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও ঠিক সেভাবে নির্বাচন হবে।
তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে হবে ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে কে এলো আর না এলো, কারো জন্য নির্বাচন বসে থাকবে না।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD