ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় কলেজ ছাত্রকে পুলিশে দিলো ছাত্রলীগ ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় কলেজ ছাত্রকে পুলিশে দিলো ছাত্রলীগ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় কলেজ ছাত্রকে পুলিশে দিলো ছাত্রলীগ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১২৮ পাঠক
নাটোরের বড়াইগ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন নিয়ে আপত্তিকর মন্তব্য করায় সজল আহম্মেদ নামের এক কলেজ ছাত্রকে পুলিশের হাতে সোপর্দ করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা।

আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার বনপাড়া বাজার এলাকা থেকে বনপাড়া পৌর ছাত্রলীগের নেতা-কর্মীরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। আটককৃত সজল আহমেদ বনপাড়া সেন্ট যোসেফ্ স্কুল এন্ড  কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র এবং লালপুর উপজেলার চসুডাঙ্গা গ্রামের মাসুদ প্রমাণিকের ছেলে।
বনপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস বলেন, সজল আহমেদ তার ফেসবুকে “রেকর্ড মূল্যে নিত্যপ্রয়োজনীয় জিনিস কেনার সুযোগ করে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে কটুক্তিমুলক ধন্যবাদ জানায়। বিষয়টি পৌর ছাত্রলীগের নজরে আসলে তাকে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে।
অভিযুক্ত সজল আহমেদ বলেন, মন্তব্যটি একজনের আইডি থেকে নিয়ে ফেসবুকে শেয়ার করেছিলেন। বিষয়টি না বুঝে করেছেন। কোন উদ্দেশ্যমূলক নয়।
এ বিষয়ে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ রাশিদুল ইসলাম বলেন,  স্থানীয় ছাত্রলীগ নেতা-কর্মীরা সজল  নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ বিষয়ে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেনও মোবাইলে সজলকে আটক করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বলেছেন। উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে  আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD