মুহিবুল্লাহ হত্যায় আরও ৩ রোহিঙ্গা রিমান্ডে মুহিবুল্লাহ হত্যায় আরও ৩ রোহিঙ্গা রিমান্ডে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মুহিবুল্লাহ হত্যায় আরও ৩ রোহিঙ্গা রিমান্ডে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১৩৪ পাঠক

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গাদের শীর্ষ নেতা ও আরাকান রোহিঙ্গা সোসাইটি ফর পিস অ্যান্ড হিউম্যান রাইটস (এআরএসপিএইচ) চেয়ারম্যান মুহিবুল্লাহ হত্যার ঘটনায় আরও ৩ আসামির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালত আসামি জিয়াউর রহমান, আব্দুস সালাম ও মো. ইলিয়াসকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
 বুধবার বেলা সাড়ে ১১টায় আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সকাল ১০টা ৫০ মিনিটে ৩ জনকে আদালতে হাজির করে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় গ্রেফতার ৫ জনকেই ৩ দিন করে রিমান্ড দেয়া হয়েছে।
এ ঘটনায় গত রোববার (৩ অক্টোবর) এ ঘটনার ২ আসামি মোহাম্মদ সেলিম ওরফে লম্বা সেলিম (৩৩) ও শওকত উল্লাহকে (২৩) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ পর্যন্ত মুহিব্বুল্লাহ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে এপিবিএন চারজন এবং উখিয়া থানা পুলিশ একজনকে গ্রেফতার করেছে।
উল্লেখ্য, ২৯ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে নিজ সংগঠনের কার্যালয়ে অবস্থানকালে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ।
এ ঘটনায় বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে উখিয়া থানায় ৩০২/৩৪ ধারায় একটি মামলা রুজু করা হয়। যার বাদী নিহত মুহিবুল্লাহর ছোট ভাই হাবিব উল্লাহ।
শুক্রবার (১ অক্টোবর) দুপুরে উখিয়ার কুতুপালং ক্যাম্প-৬ থেকে মুহিবুল্লাহ হত্যায় জড়িত সন্দেহে মোহম্মদ সেলিম (৩৩) (প্রকাশ লম্বা সেলিম) নামে একজনকে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) সদস্যরা  গ্রেফতার করে উখিয়া থানায় হস্তান্তর করে।
শনিবার (২ অক্টোবর) ভোররাতে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে জিয়াউর রহমান ও আব্দুস সালাম নামের আরও দুইজনকে গ্রেফতার করে ১৪ এপিবিএন। ওইদিন বিকেলে উখিয়া থানা পুলিশ শওকত উল্লাহকে (২৩) কুতুপালং ক্যাম্প থেকে গ্রেফতার করে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD