বঙ্গবন্ধু সাঁতার প্রতিযোগিতায় ঝিনাইদহ সাঁতারুদের ১৩ মেডেল বঙ্গবন্ধু সাঁতার প্রতিযোগিতায় ঝিনাইদহ সাঁতারুদের ১৩ মেডেল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বঙ্গবন্ধু সাঁতার প্রতিযোগিতায় ঝিনাইদহ সাঁতারুদের ১৩ মেডেল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১২৩ পাঠক

ঢাকায় অনুষ্ঠিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় সাইফ পাওয়ারটেক ‘বঙ্গবন্ধু ৩৪তম জাতীয় বয়সভিত্তিক সাঁতার ও ডাইভিং প্রতিযোগিতায়’ ১৩টি স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক পেয়েছে ঝিনাইদহের পূর্বাঞ্চল সুইমিং ক্লাব ও ক্রীড়া সংস্থার ১১ জন সাতারু।

সম্প্রতি ঢাকার মিরপুরে সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে এ  প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
ঝিনাইদহের পূর্বাঞ্চল সুইমিং ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের নির্বাহী সদস্য তরিকুল ইসলাম জানান, সাঁতার প্রতিযোগিতায় ঝিনাইদহের ১১ জন সাঁতারু অংশগ্রহণ করে।
সারাদেশের বিবিন্ন জেলা ও ক্লাব থেকে ৬ শতাধিক সাঁতারু এই প্রতিযোগিতায় অংশ নেয়। খেলায় ঝিনাইদহ জেলা সারাদেশের মধ্যে ৬ষ্ঠ স্থান অর্জন করে।
তিনি আরও জানান, পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের সাতারু বৈশাখী খাতুন ১টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ, তিশা খাতুন ১টি স্বর্ণ, তিন্নি খাতুন ১ টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ ও জেলা ক্রীড়া সংস্থার সাঁতারু মিথিলা খাতুন ১টি স্বর্ণ ও ২টি রৌপ্য পদক অর্জন করেছে।
ঝিনাইদহের এই টিমের কোচের দ্বায়িত্ব ছিলেন ফজর আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের ক্রীড়া শিক্ষক সুরাইয়া বেগম।
ঝিনাইদহের সাঁতারুদের এই অর্জনে শুভেচ্ছা জানিয়েছেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম শাহীন, জেলা ক্রীড়া অফিসার মাহবুবুর রহমানসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD