স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত: ডা: জাফরুল্লাহ স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত: ডা: জাফরুল্লাহ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত: ডা: জাফরুল্লাহ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১১৮ পাঠক

বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, সব মন্দিরে নিরাপত্তা দিয়েছেন। কিন্তু বাস্তবে সেটা করা হয়নি। তাই এই দায় স্বরাষ্ট্রমন্ত্রীর। এ জন্য তার পদত্যাগ দাবি করা উচিত।
আজ রোববার দুপুরে হাজীগঞ্জ বাজার এলাকার ক্ষতিগ্রস্ত দুটি মন্দির পরিদর্শন করে তিনি এ দাবি জানান।
কুমিল্লায় কোরআন অবমাননার খবরের জেরে চাঁদপুরের হাজীগঞ্জে মন্দিরে হামলা ও পুলিশের সঙ্গে একটি গোষ্ঠীর সংঘর্ষে চারজন নিহতের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের পদত্যাগ দাবি করেন জাফরুল্লাহ চৌধুরী।
তিনি বলেন, জাতির জন্য এটা দুঃখজনক ঘটনা। এই ঘটনার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী ও সরকারের ব্যর্থতা রয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী একজন ভালো মানুষ, ভালো মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা। কিন্তু গোয়েন্দা সংস্থা তাকে সঠিক তথ্য দেয়নি। তাকে বোকা বানিয়েছে। মিস লিড করেছে।
তিনি আরও বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন, সব মন্দিরে নিরাপত্তা দিয়েছেন। কিন্তু বাস্তবে সেটা করা হয়নি। তাই এই দায় স্বরাষ্ট্রমন্ত্রীর। এ জন্য তার পদত্যাগ করা উচিত।
জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি আজ নিহত ব্যক্তিদের পরিবারের কাছে ক্ষমা চাইতে এসেছি। কারণ, আমরা ব্যর্থ হয়েছি তাদের বাঁচাতে। সরকার হিন্দু-মুসলমান সবারই জানমালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। তাই সরকারের উচিত পদত্যাগ করে জাতীয় সরকার প্রতিষ্ঠা করা, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা।
তিনি বলেন, সরকারের উচিত এখনই ক্ষতিগ্রস্ত পূজামণ্ডপগুলোকে আর্থিক সহায়তা করা। সরকার একটি বড় ধরনের ভুল করেছে, সে ভুলটি ধরিয়ে দিতে চান তিনি।
এ প্রসঙ্গে গণস্বাস্থ্যের ট্রাস্টি বলেন, মাদ্রাসার জন্য পাঁচ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছে সরকার। সেটা বড় ভুল হয়েছে। সেখান থেকে এই ধর্মান্ধতার বীজ বপন হচ্ছে।
জাফরুল্লাহ চৌধুরী প্রথমে হাজীগঞ্জ বাজার এলাকার ক্ষতিগ্রস্ত দুটি মন্দির পরিদর্শন করেন। পরে তিনি নিহত চারজনের মধ্যে দুটি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন।
এ সময় তার সঙ্গে ছিলেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম, সদস্য সাদিয়া আরমান, হাসিবুদ্দিন হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম, শহীদ আসাদের ছোট ভাই মনিরুজ্জামান প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD