ব্রুজ ম্যাচে দুই ব্রাজিলিয়ানকে পাওয়ার আশায় গুয়ার্দিওলা ব্রুজ ম্যাচে দুই ব্রাজিলিয়ানকে পাওয়ার আশায় গুয়ার্দিওলা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

ব্রুজ ম্যাচে দুই ব্রাজিলিয়ানকে পাওয়ার আশায় গুয়ার্দিওলা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৪২ পাঠক

কাতার বিশ্বকাপের বাছাইয়ে বাংলাদেশ সময় গত শুক্রবার সকালে উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের ৪-১ গোলে জয়ের ম্যাচে শুরুর একাদশে ছিলেন সিটির এই দুই খেলোয়াড়। একারণেই শনিবার প্রিমিয়ার লিগে বার্নলির বিপক্ষে লিভারপুলের ২-০ গোলে জয়ের ম্যাচে খেলতে পারেননি তারা।

গত মাসে বিট্রিশ সরকারের পক্ষ থেকে বলা হয়, কোভিড-১৯ এর টিকা নেওয়া প্রিমিয়ার লিগের খেলোয়াড়রা আন্তর্জাতিক সূচির বিরতিতে ‘লাল তালিকাভুক্ত’ দেশগুলোতে যেতে পারবেন। সেখান থেকে ফিরে বিশেষ ব্যবস্থাপনায় ১০ দিনের কোয়ারেন্টিনে থাকার সময় তারা ক্লাবের সঙ্গে অনুশীলন ও ম্যাচও খেলতে পারবেন বলে নিয়ম করা হয়।

সুযোগটা কাজে লাগাতেই ক্লাবের পক্ষ থেকে এদেরসন ও জেসুসকে ইংল্যান্ডে না ফিরে বেলজিয়ামে যেতে বলা হয়। সেখানেই মঙ্গলবার ব্রুজের বিপক্ষে মাঠে নামবে সিটি। বাংলাদেশ সময় রাত পৌনে ১১টায় শুরু হবে ম্যাচটি।

আসছে ম্যাচে তাদের খেলার ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিশ্চিত করে অবশ্য কিছু বলেননি গুয়ার্দিওলা। তবে বললেন ভালো সম্ভাবনার কথা।

“এখন তারা বেলজিয়ামে আছে। আমার মনে হয়, তারা বলেছে যে খেলতে পারবে। কিন্তু আমরা দেখব সেখানে একটা অনুশীলন সেশন করার মতো কী পরিস্থিতি থাকে। কারণ আমরা এখানে অনুশীলন করব আর তারা এখানে নেই। তাই এ বিষয়ে আমাকে সিদ্ধান্ত নিতে হবে।”

“আমরা তাদের সেখানে সরাসরি পাঠিয়েছি কারণ ব্রুজ ম্যাচের পর যেন তারা এখানে ফিরে সাধারণ জীবন কাটাতে পারে। তারা সরাসরি ম্যানচেস্টারে এলে তাদেরকে একটা হোটেলে ১০ দিন আইসোলেশনে থাকতে হতো। আমরা তা চাইনি আর সেকারণেই তারা বেলজিয়ামে গেছে। হয়তো তারা খেলতেও পারবে, এটাই ভালো খবর।”

চ্যাম্পিয়ন্স লিগের গতবারের রানার্সআপ সিটি লাইপজিগকে ৬-৩ গোলে উড়িয়ে চলতি আসরের শুরুটা দুর্দান্ত করে। তবে গ্রুপ পর্বের পরের ম্যাচে তারা পিএসজির মাঠে হেরে যায় ২-০ গোলে।

ব্রুজের সমান ৪ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে আছে পিএসজি। ৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ম্যানচেস্টার সিটি। দুই ম্যাচে দুটিতেই হেরে লাইপজিগের পয়েন্ট শূন্য।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD