স্বামীর কাছে মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী স্বামীর কাছে মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

স্বামীর কাছে মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ২৯ পাঠক

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে সংসার করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যদিও সংসার টিকিয়ে রাখার জন্য রোশান আদালতের দ্বারস্থ পর্যন্ত হয়েছেন।

এদিকে বিবাহবিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেছেন শ্রাবন্তী। শুধু তাই নয়, রোশানের কাছ থেকে অর্থও দাবি করেছেন। ক্রিমিনাল প্রোসিডিউর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশানের কাছে ভরণ-পোষণের জন‌্য অর্থ চেয়েছেন শ্রাবন্তী। খোরপোশের জন্য প্রতি মাসে ৭ লাখ রুপি চায় শ্রাবন্তী।
রোশান সিংয়ের আইনজীবী শ্যামল মণ্ডল ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে বলেন—‘শ্রাবন্তীর পক্ষ থেকে খোরপোশের মামলা দায়ের করা হয়েছে। যেখানে রোশানের কাছে প্রতি মাসে ৭ লাখ রুপি দাবি করেছেন শ্রাবন্তী। যা বাংলাদেশি মুদ্রায় ৮ লাখ টাকার বেশি।
যদিও গত ১০ অক্টোবর রোশান সিং জানান, তিনি খোরপোশের কোনো নোটিশ পাননি। এ বিষয়ে তিনি কিছু বলত চান না। আগামী ১৫ ডিসেম্বর তাদের বিচ্ছেদ মামলার শুনানি অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।
প্রসঙ্গত, ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। প্রথম দিকে তাদের সংসার বেশ সুখের ছিল। কিন্তু আচমকাই নেমে আসে ভাঙন। জানা যায়, বর্তমানে শ্রাবন্তী এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তার নাম অভিরূপ নাগ চৌধুরী।
এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেই সংসারে একটি সন্তানের মা হন তিনি। এরপর ২০১৬ সালে রাজীবের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন। একই বছর তিন বিয়ে করেন কৃষাণ বিরাজ নামের এক মডেলকে। বছর না পেরোতেই ভেঙে যায় সেই সংসারও।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD