বাড্ডায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক নারী নিহত বাড্ডায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক নারী নিহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

বাড্ডায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক নারী নিহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৭০ পাঠক

রাজধানীর বাড্ডায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাই ও ভাতিজাদের লাঠির আঘাতে রুবিনা বেগম(৫০) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক চাচাতো ভাই হাসিদুল (২৭) আহত হয়েছেন।

রোববার  (৩১অক্টোবর) দুপুর দুইটায় দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল পোনে চারটায় রুবিনা বেগম কে চিকিৎসক মৃত ঘোষণা করেন। চাচাতো ভাই কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সত্যতা নিশ্চিত  করেন বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) মাহমুদ হাসান।
তিনি বলেন, পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহতের মাথায় ভারি বস্তুর আঘাতের রক্তাক্ত জখম রয়েছে।
নিহতের ভাই মাহফুজুর রহমান বলেন, নিহতের কাকাত ভাই শহিবুর (৪৫)ও তার ছেলে ফয়সাল, বাদশাহ, মিনহাজ সহ কয়েকজন মিলে দুপুর আনুমানিক সোয়া দুই’টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা লাঠিসোটা রড দিয়ে রুবিনা বেগম কে মাথায় আঘাত করেন। এ দেখে হাসিদুল এগিয়ে গেলে তাকেও মাথায় আঘাত করে। এতে তারা আহত হয়। পরে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রুবিনা কে মৃত বলে জানান।
আহত হাসিদুল জানান, তার দাদা মৃতঃ হাজী আলী আকবর দুই বিয়ে করেছেন। প্রথম সংসারের সন্তান তার বাবা ও চাচী রুবিনা বেগম স্বামী শরিফ হোসেন। দাদার ২য় সংসারের সন্তান হচ্ছেন শহিবুর। ঘটনাটি ঘটিয়েছে ২য় সংসারের লোকজনরা। মৃত রুবিনা বাড্ডায় বেরাইদ এলাকার বাসিন্দা জমি ও মুদিদোকান ব্যবসায়ী শরিফ হোসেনের স্ত্রী। দুই ছেলের জননী ছিলেন তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD