রওশন এরশাদকে বিদেশ নেওয়া সম্ভব নয় রওশন এরশাদকে বিদেশ নেওয়া সম্ভব নয় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৩২ অপরাহ্ন

রওশন এরশাদকে বিদেশ নেওয়া সম্ভব নয়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৭৩ পাঠক

ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই। চিকিৎসকরা জানিয়েছেন- এই মুহূর্তে উনার শারীরিক যে অবস্থা তাতে বিদেশ নেওয়াও সম্ভব নয়।

৭৮ বছর বয়সী এই রাজনীতিবিদ মাঝেমধ্যে চোখ খুলে তাকাচ্ছেন। তবে তিনি কথা বলতে পারছেন না।
রোববার (৩১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে রওশন এরশাদকে দেখতে হাসপাতালে যান ‘নিউ জাপা’র মহাসচিব ও এরশাদ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ।
তিনি বলেন, রওশন এরশাদের অবস্থা ভালো নেই। তিনি কথা বলতে পারছেন না। বোঝা যাচ্ছে, খুব কষ্ট পাচ্ছেন। তবে আমাদের কথা তিনি শুনেছেন।
রওশন এরশাদকে বিদেশে নেওয়া হবে কি না জানতে চাইলে কাজী মামুনুর রশিদ বলেন, বিদেশ নেওয়ার মতো পরিস্থিতি নেই। উনাকে অক্সিজেন সাপোর্ট দেওয়ার পর সেচুরেশন ৯৬  তে আছে। এই মুহূর্তে উনার শারীরিক যে অবস্থা তাতে বিদেশ নেওয়া সম্ভব নয় চিকিৎসকরা জানিয়েছেন। শারীরিক অবস্থার আরেকটু উন্নতি হলে নেওয়া যেতে পারে।
এ সময় উপস্থিত ছিলেন নিউ জাপার কো-চেয়ারম্যান বিদিশা সিদ্দিক, এরশাদপুত্র শাহাতা জারাব এরিক এরশাদ।
জাপা সূত্রে জানা যায়, গত ১৪ আগস্ট রওশন এরশাদের ফুসফুসে জটিলতা দেখা দেয়। পরে তার অক্সিজেন লেভেল কমতে শুরু করলে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। তখন বেশ কিছুদিন তাকে আইসিইউতে রাখা হয়। অবস্থার কিছুটা উন্নতি হলে কেবিনে নেওয়া হয়।
হাসপাতালে থাকা কালেই গত ২০ অক্টোবর আবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্বিতীয় দফায় আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছেন এই রাজনীতিবিদ।
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD