বিদ্বেষ ছড়ানোর অভিযোগ প্রকাশ রাজের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানোর অভিযোগ প্রকাশ রাজের বিরুদ্ধে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিদ্বেষ ছড়ানোর অভিযোগ প্রকাশ রাজের বিরুদ্ধে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ১১০ পাঠক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেতা প্রকাশ রাজের ছবি ‘জয় ভীম’র একটি ক্লিপ। সেই ক্লিপ থেকেই শুরু হয়েছে বিতর্ক। ছবির মাধ্যমে হিন্দিভাষীদের প্রতি বিদ্বেষ ছড়াচ্ছেন অভিনেতা, এমনটাই অভিযোগ নেটিজেনদের। কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘জয় ভীম’। ছবির তেলুগু ও তামিল ভার্সানে একটি দৃশ্য ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। যেখানে এক ব্যক্তি হিন্দিতে কথা বলার জন্য তাকে চড় মারেন প্রকাশ রাজ এবং তাকে হিন্দিতে নয়, তামিলে কথা বলার নির্দেশ দেন ঐ ব্যক্তিকে।

হিন্দিতে কথা বলার জন্য ‘জয় ভীম’ ছবির তামিল ভার্সানে এক ব্যক্তিকে প্রকাশ রাজ বলেন,’তামিলে কথা বল’। কিন্তু এই ছবি যখন হিন্দিতে ডাবিং করা হয়, সেখানে বদলে ফেলা হয় ছবির সংলাপ। সেখানে দেখা যায়, ছবির ঐ চরিত্রকে চড় মেরে প্রকাশ রাজ বলেন, ‘সত্যি কথা বল’। অভিনেতার এই দুই ভিডিওই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিও শেয়ার করে ক্ষোভ উগড়ে দেন নেটিজেনরা। হিন্দিভাষীদের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াচ্ছেন অভিনেতা, এমনটাই অভিযোগ বেশ কিছু নেটিজেনের। এক নেটিজেন এই বিষয়ের পরিপ্রেক্ষিতে লেখেন, ‘ভারতে হিন্দু হওয়া ও হিন্দি ভাষায় কথা বলা অপরাধ।’
অন্য এক নেটিজেন লেখেন, এই সংলাপ তামিলনাড়ুতে বসবাসকারী হিন্দিভাষীদের জন্য একধরনের হুমকি। পাশাপাশি তিনি অভিযোগ জানান যে শুধুমাত্র হিন্দিভাষীদের প্রতি বিদ্বেষ দেখানোর জন্যই ইচ্ছে করে দেখানো হয়েছে যে তামিলনাড়ুর এক অফিসে তামিলে নয় হিন্দিতে কথা বলছেন কোনো ব্যক্তি।
কেউ লিখেছেন,’টাকার জন্য নির্লজ্জভাবে হিন্দি ছবিতে অভিনয় করেন সে।’
মুম্বইয়ে থাকলে কি মারাঠিতে কথা বলেন প্রকাশ রাজ, প্রশ্ন তুলেছেন এক নেটিজেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD