আইনের দৃষ্টিতে সকল প্রার্থীকে সমান দেখতে হবে -পুলিশ কমিশনার আইনের দৃষ্টিতে সকল প্রার্থীকে সমান দেখতে হবে -পুলিশ কমিশনার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

আইনের দৃষ্টিতে সকল প্রার্থীকে সমান দেখতে হবে -পুলিশ কমিশনার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৫৬১ পাঠক

পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান (বিপিএম-বার) বলেছেন, জনগণকে একটি সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে কৌশল, সহনশীলতা ও বুদ্ধিমত্তার প্রয়োগ ঘটিয়ে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। গতকাল বুধবার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেডে এ কথা বলেন তিনি। বরিশাল মহানগর (বিএমপি) পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত ব্রিফিং প্যারেডে তিনি নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্সদের দায়িত্ব¡-কর্তব্য ও করণীয়-বর্জনীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেন। এ সময় তিনি বলেন, পুলিশের সবচাইতে বড় শক্তি হলো শৃঙ্খলা। আইনের দৃষ্টিতে সব প্রার্থীকে সমান চোখে দেখতে হবে। কনস্টেবল থেকে পুলিশ কমিশনার পর্যন্ত সবাই একই টিউনে কাজ করে যাব।
পুলিশ কমিশনার আরো বলেন, দুস্কৃতিকারীরা কখনোই পুলিশের চেয়ে শক্তিশালী নয়। তাই কোথাও কোনো বিশৃঙ্খলা কিংবা অনিয়ম পরিলক্ষিত হলে বিধি মোতাবেক চাহিদা অনুসারে শক্তি প্রয়োগ করতে হবে। আমরা রাষ্ট্রযন্ত্র একটি টিম হিসেবে কাজ করছি। তাই আমাদের সকলের সাথে সমন্বয় সাধন করতে হবে।

এ সময় পুলিশ কমিশনার ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্স এর উদ্দেশ্যে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, নির্বাচন ডিউটিতে নিয়োজিত অবস্থায় কোনো সদস্যের বিরুদ্ধে পক্ষপাতিত্ব, অনিয়ম বা দুর্নীতির প্রমান পাওয় গেলে তাদের বিরুদ্ধে কঠোর থেকে কঠোরতম ব্যবস্থা গ্রহণ করা হবে।এ সময় আরো উপস্থিত অতিরিক্ত পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিকস) মো. জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপঃ এন্ড প্রসিকিউশন) মো. মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভুঞা বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. মনজুর রহমান পিপিএম-বার প্রমুখ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD