অবশেষে মুক্তি পাচ্ছে মান্নার শেষ ছবি অবশেষে মুক্তি পাচ্ছে মান্নার শেষ ছবি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অবশেষে মুক্তি পাচ্ছে মান্নার শেষ ছবি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১২০ পাঠক

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে প্রয়াত জনপ্রিয় অভিনেতা মান্না অভিনীত শেষ সিনেমা ‘জীবন যন্ত্রণা’। নাম পরিবর্তন করে হলেও অবশেষে অভিনেতার মৃত্যুর একযুগ পর মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

২০০৫ সালে সিনেমাটির কাজ শুরু হয়েছিল। ছবিটির কিছু অংশের কাজ বাকি থাকতেই ২০০৮ সালে  প্রয়াত হন চিত্রনায়ক মান্না। তখন ছবিটির নাম ছিলো ‘লীলামন্থন’।
মুক্তিযুদ্ধভিত্তিক গল্প নিয়ে ছবিটি তৈরি। ১৯৭১-এ দেশের এক যৌনপল্লীর কর্মীদের জীবনের ঘাত-প্রতিঘাত আর বেঁচে থাকার গল্প দেখানো হয়েছে এতে। ছবিটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন।
জাহিদ হোসেনের পরিচালনায় নতুন করে সিনেমার কাজ শুরু হয়। সব শেষ ২০১১ সালে জমা দেওয়া হয় সেন্সর বোর্ডে। কিন্তু ‘লীলামন্থন’ নামের জন্য সিনেমাটি আটকে যায়। এক দশক আটকে থাকার পর অবশেষে নাম পরিবর্তন করেই অক্টোবরের শেষ সপ্তাহে ছাড়পত্র পায় সিনেমাটি।
খোরশেদ আলম খসরুর প্রযোজনায় এই সিনেমায় মান্না ছাড়া আরও অভিনয় করেছেন বাপ্পারাজ, মৌসুমী, মিশা সওদাগর, দিঘি ও আফজাল শরীফ।
সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, ‘জীবন যন্ত্রণা’ আগামী বছরের ২৬ মার্চ মুক্তি পেতে চলছে।
মান্নার জন্ম ১৯৬৪ সালের ১৪ এপ্রিল টাঙ্গাইলে। তার প্রকৃত নাম আসলাম তালুকদার। ১৯৮৪ সালে এফডিসির ‘নতুন মুখের সন্ধানে’ কার্যক্রমে অংশ নিয়ে সুযোগ পেয়েছিলেন সিনেমায়। ১৯৮৫ সালে প্রথম সিনেমা ‘পাগলী’। এভাবেই আসলাম তালুকদার থেকে তিনি হয়ে ওঠেন ঢালিউডের মান্না। বর্ণাঢ্য ক্যারিয়ারে মান্না তিনশর বেশি সিনেমায় অভিনয় করেছেন। একবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD