ফের প্রতারণার অভিযোগ রাজ-শিল্পার বিরুদ্ধে ফের প্রতারণার অভিযোগ রাজ-শিল্পার বিরুদ্ধে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ফের প্রতারণার অভিযোগ রাজ-শিল্পার বিরুদ্ধে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ১২৭ পাঠক

সমস্যা যেনো পিছু ছাড়ছে না শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার। বিগত কয়েক মাসে পর্নকাণ্ডে জর্জরিত রাজ কুন্দ্রা। এমনকি জেলেও দিন কাটাতে হয়েছে তাকে। আপাতত জামিন পেলেও অব্যাহতি মেলেনি সেই মামলা থেকে। এরই মাঝে নতুন বিপত্তি। শনিবার দেশটির বান্দ্রা পুলিস স্টেশনে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার নামে এফআইআর দায়ের করেন নিতিন বরাই নামে এক ব্যক্তি।

দেশটির গণমাধ্যম সূত্রে জানা গেছে,  ঐ ব্যক্তির অভিযোগ ২০১৪ সালের জুলাই মাসে এসএফএল নামক একটি ফিটনেস কোম্পানির ডিরেক্টর কাসিফ খান, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা সহ আরো অনেকে তাকে ভরসা দেন যে এই কোম্পানিতে ১.৫ কোটি টাকা বিনিয়োগ করলে তিনি এই ব্যবসায় লাভ করতে পারবেন।
শিল্পা, কাসিফ ও রাজের পক্ষ থেকে তাকে জানানো হয়েছিল যে ঐ ফিটনেস কোম্পানির একটি ফ্র্যাঞ্চাইসি, জিম ও স্পার মালিকানা তাকে দেওয়া হবে। পুণেতে এই ফ্র্যাঞ্চাইসি খোলার কথা ছিল ঐ ব্যক্তির। কিন্তু টাকা বিনিয়োদের পরও তিনি ঐ মালিকানা পাননি। নিজের বিনিয়োগের ১.৫ কোটি টাকা ফেরত চান নিতিন বরাই নামে ঐ ব্যক্তি। তখনই শুরু বিপত্তি। ঐ ব্যক্তির দাবি, এরপর থেকেই একের পর এক হুমকি পান তিনি।
এর আগে গত ১৪ অক্টোবর প্রতারণা ও মানসিক হয়রানির অভিযোগে এই দম্পতির নামে মামলা দায়ের করেন অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার প্রতারণার অভিযোগ করলেন নীতিন বারাই।
প্রসঙ্গত, গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন ভিডিও তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি বন্ডে সই দিয়ে জামিন পান তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD