বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলেন সিনথিয়া বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলেন সিনথিয়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিলেন সিনথিয়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৩৯ পাঠক

নরসিংদীর পলাশে বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় বসেছে সিনথিয়া কবির নামে এক শিক্ষার্থী। রোববার (১৪ নভেম্বর) ভোরে সিনথিয়ার বাবা মারা যান। একই দিনে সকাল ৯টায় পরীক্ষায় বসে সে।সিনথিয়া কবির পলাশের জনতা আদর্শ বিদ্যাপীঠের ছাত্রী।

ঘোড়াশাল ডা. নজরুল বিন নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজে ওই ছাত্রী রোববার এসএসসির প্রথম দিনের পরীক্ষায় অংশ নেয়।
সিনথিয়া কবিরের বাবার মৃত্যুর খবরে পরীক্ষা কেন্দ্রে এক শোকের ছায়া নেমে আসে। এক হাতে চোখ মুছে ও অন্য হাতে খাতায় লিখতে দেখা গেছে সিনথিয়া কবিরকে।
তার বাবার নাম  হুমায়ুন কবির (৪৯) উপজেলার ঘোড়াশাল পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের কুটিরপাড়া এলাকার মৃত মোখলেছ সরদারের ছেলে।
স্বজনরা জানায়, আজ থেকে সিনথিয়ার এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। এরমধ্যে হঠাৎ তার বাবা হুমায়ুন কবির হার্ট অ্যাটাক করে ভোরে নিজ বাড়িতে মারা যান। মৃত্যুর পর বাবা হারা  সিনথিয়া ভেঙে পড়লেও স্বজনদের উৎসাহে পরীক্ষা দিতে যায় সে।
ডা. নজরুল বিন নূর মহসিন গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও পরীক্ষাকেন্দ্রের কেন্দ্র সচিব রিনা নাসরিন বলেন, সিনথিয়ার বাবার মৃত্যুর বিষয়টি আমরা অবগত আছি। সে সবার সঙ্গে স্বাভাবিকভাবেই পরীক্ষা দিচ্ছে। আমরা মনে করি বিশেষ কোনো ব্যবস্থা ছাড়া সবার সঙ্গে পরীক্ষা দিলে তার জন্য ভালো হবে। আমরাও তাকে সান্ত্বনা ও উৎসাহ দিয়েছি পরীক্ষা দিতে।
জনতা আদর্শ বিদ্যাপিঠের শিক্ষক মো. মাসুদ খান বলেন, আমরা বিষয়টি জানি। ভোরে তার বাবা মারা গেছেন। সিনথিয়া কবির সকাল ১০টায় পরীক্ষা দিতে বসে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD