ঢাকায় পাকিস্তানি পতাকা পুড়াল যুব মৈত্রী ঢাকায় পাকিস্তানি পতাকা পুড়াল যুব মৈত্রী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন

ঢাকায় পাকিস্তানি পতাকা পুড়াল যুব মৈত্রী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৯ পাঠক

অতি সম্প্রতি ঢাকায় বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি ক্রিকেট খেলা চলাকালে দর্শক গ্যালালিতে পাকিস্তানের জাতীয় পতাকা উড়ানো এবং জার্সি পরিধান পরিকল্পিত ষড়ষন্ত্র ও রাজনৈতিক দুরভিসন্ধি।

আজ বুধবার বিকেল ৪টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে যুব নেতৃবৃন্দরা এসব কথা বলেন।
বাংলাদেশ যুব মৈত্রী এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।
যুব মৈত্রীর সভাপতি সাব্বাহ আলী খান কলিন্সের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব ইউনিয়ন সভাপতি হাফিজ আদনান রিয়াদ, জাতীয় যুব জোট সভাপতি রোকনুজ্জামান রোকন, বাংলাদেশ যুব আন্দোলন সহ-সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সৈকত, জাতীয় যুব ঐক্য সভাপতি খায়রুল আলম,
বাংলাদেশে যুব মৈত্রীর সহ-সভাপতি শফিকুল ইসলাম শফিক, কায়সার আলম।
সঞ্চালনা করেন যুব মৈত্রীর সহ-সাধারণ সম্পাদক তাপস দাস।

নেতৃবৃন্দ বলেন, পাকিস্থানি খেলোয়াড়রা অনুশীলনের সময় ৩০ লক্ষ শহীদের রক্তস্নাত বাংলার মাটিতে পতাকা পুততে পারে না। আমাদের মহান মুক্তিযুদ্ধে পাকিস্তান নিঃশর্ত ক্ষমা চায়নি, আমাদের লুণ্ঠিত সম্পদ ফেরত দেয়নি। ’৭১ সালে এরা পরাজিত হলেও এখনো দেশে ওদের প্রেত্মারা সক্রিয় ও ষড়যন্ত্রে লিপ্ত।
তারা বলেন, পুরো ঘটনায় বিসিবি ও ক্রীড়া প্রতিমন্ত্রী দায় এড়াতে পারে না। মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ক্ষোভ জানিয়ে একটা বিবৃতিও দেননি।
বক্তারা বলেন, ‘ভাড়াটে’ দর্শক যারা সেইদিন গ্যালারিতে পাকিস্তনি পতাকা উড়ানো এবং জার্সি গায়ে প্রদর্শন করল, তারা অবশ্যই রাষ্ট্রদ্রোহীতার অপরাধে অপরাধী। এখনো পর্যন্ত সেই দর্শকদের কাউকেই গ্রেপ্তার ও বিচারে আওতায় আনা হয়নি যা অত্যন্ত দুঃখজনক।
নেতৃবন্দ আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতাসীন, মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী চলমান। সেই সময় এই জাতীয় পাকিস্তানি অপতৎপরতা জাতিকে হতাশ করেছে।
নেতৃবৃন্দ বলেন, পাকিস্তানি ভাবাদর্শ প্রতিষ্ঠায় দেশের মধ্যে ষড়যন্ত্রকারীদের অবিলম্বে চিহ্নিত করে বিচারের আওতার আনতে হবে এবং পাকপ্রেমীদের বিরুদ্ধে যুব সমাজকে ঐক্যবদ্ধ ভাবে জাতিকে সাথে নিয়ে প্রতিবাদ-প্রতিরোধের লড়াই অব্যাহত রাখতে হবে।
কর্মসূচির শেষে জাতীয় যুব নেতৃবৃন্দ ও যুব মৈত্রীর কর্মীদের উপস্থিতিতে পাকিস্তানের জাতীয় পতাকায় অগ্নিসংযোগ করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD