আইনি বিয়ে সম্পন্ন হলো ভিকি-ক্যাটরিনার আইনি বিয়ে সম্পন্ন হলো ভিকি-ক্যাটরিনার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:০৩ অপরাহ্ন

আইনি বিয়ে সম্পন্ন হলো ভিকি-ক্যাটরিনার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ পাঠক

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে বি টাউনে চলছে জল্পনাকল্পনা চলছেই। এবারে তারই বুঝি অবসান হতে চলেছে! জানা গেছে শুক্রবার রাতে ভিকি-ক্যাট গোপনে আইনি বিয়ে করেন ফেলেছেন। পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতেই বিয়ের কাজ সেরেছেন তারা।

শুক্রবার রাতে ক্যাটরিনার বাড়ির সামনে দেখা যায় ভিকিকে। ভারতীয় গণমাধ্যমের দাবী, বিয়ের রেজিস্ট্রি সারতেই ‘টাইগার-থ্রি’ অভিনেত্রীর বাড়িতে হাজির হয়েছিলেন এই অভিনেতা। গাড়ি থেকে নেমে সেখানে উপস্থিত ফটোসংবাদিকদের দিকে তাকিয়ে সৌজন্য বিনিময়ও করেন ভিকি।
যদিও তাদের কোর্ট ম্যারেজের বিষয়িটিকে গুঞ্জন হিসাবেই উড়িয়ে দিয়েছেন এই জুটির ঘনিষ্ঠ এক আত্মীয়। তিনি জানান, রেজিস্ট্রি নয়, বিয়েতে কোন পোশাক পরবেন সেই বিষয়ে আলোচনা করতেই মাঝরাতে হবু স্ত্রীর বাড়িতে গিয়েছিলেন ভিকি।
এদিকে আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে ভিকি-ক্যাটরিনা বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে। রিসোর্টের কিছু ছবিও প্রকাশ করেছে ভারতীয় একটি গণমাধ্যম।
৭৭৫৩ বর্গ কিমি থেকে ৩০১৪ বর্গ কিলোমিটার আয়তন নিয়ে তৈরি এই হোটেল। এখানে এক রাতের জন্য ভাড়া গুনতে হয় ৮০ হাজার রুপি থেকে ৩ লাখ রুপি। জয়পুর বিমানবন্দর থেকে এই হেটেলে যেতে সময় লাগে আড়াই ঘন্টা।
এখন পর্যন্ত ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে একের পর এক তথ্য প্রকাশ পাচ্ছে। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, বিভিন্ন নিয়ম মেনে তাদের বিয়েতে প্রবেশাধিকার পাবেন অতিথিরা।
তাদের বিয়েতে ফোন ব্যবহার করা নিষিদ্ধ থাকবে, থাকবেন না কোনো সাংবাদিক। বিলাসবহুল প্রাসাদের বাইরে একাধিক পুলিশকর্মী ছাড়া থাকবেন নিরাপত্তারক্ষীর দল।
আরো জানা যায়, গোপন কোড জানলে তবেই তারকা যুগলের বিয়েতে প্রবেশ করতে পারবেন আমন্ত্রিতরা। মনে হতেই পারে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে যেন কোনো গোপন সভা!
প্রত্যেক আমন্ত্রিত অতিথিদের জন্য থাকবে আলাদা আলাদা গোপন কোড। গোপন কোড উচ্চারণ না করলে তাকে আর ‘ভিক্যাট’ এর বিয়েতে ঢুকতে দেওয়া হবে না।
নিয়মাবলির তালিকা এখানেই শেষ নয়। ছবি না তোলার জন্য অতিথিদের একটি চুক্তিতে সই করানো হবে। আমন্ত্রিতদের পরিচয়ও গোপন রাখা হবে বলে শোনা যাচ্ছে। তা ছাড়া কোনো ড্রোন ক্যামেরাও ব্যবহার করা হবে না ছবি এবং ভিডিও করার জন্য।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD