এবার নয়ন বন্ডের পর শফিক বন্ডের আর্বিভাব এবার নয়ন বন্ডের পর শফিক বন্ডের আর্বিভাব – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

এবার নয়ন বন্ডের পর শফিক বন্ডের আর্বিভাব

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ১০৭ পাঠক

বরগুনায় নয়ন বন্ডের পর এবার হাজির হয়েছে শফিক বন্ড নামের এক যুবক। নিজেকে নয়ন বন্ডের ভক্ত দাবি করে বরগুনা সরকারি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে গাঁজা সেবনের ভিডিও ফেসবুকে প্রকাশ করেছেন এই যুবক।

শনিবার (৪ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘বরগুনা সিটি’ নামের একটি পেজে বেলা ১১টার দিকে ভিডিওটি আপলোড করা হয়।
কলেজ চলাকালীন প্রকাশ্যে ক্যাম্পাসে গাঁজা সেবনের এমন ভিডিও আপলোড করেছেন ওই যুবক। ভিডিওতে ওই যুবক নিজেকে শফিক বন্ড দাবি করে ‘আমি কারো ধার ধারি না…‘ এমন একটি গানও পরিবেশন করেন। কলেজ ক্যাম্পাসে এমন দৃশ্য দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে।
১ মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিওতে শেষের দিকে গিয়ে ওই যুবক নিজের নাম প্রকাশ করে বলেছেন, ‘আমি কি মামা চিনোছ না, বরগুনা আমার, নয়ন বন্ড ওরফে শফিক রেজা, খাই গাঁজা।’
জানা গেছে, স্বঘোষিত এই বন্ড শফিক রেজার বাড়ি পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের কালমেঘা গ্রামে। তার বাবার নাম হারুন, মায়ের নাম রাশেদা বেগম।
শফিকের নানি সুফিয়া বেগম জানিয়েছেন, মাদকাসক্ত হলেও শফিক কোনো অপরাধের সঙ্গে জড়িত নয়।
বরগুনা সরকারি কলেজের সাবেক শিক্ষার্থী ও সাবেক ছাত্রনেতা জুনায়েদ জুয়েল জানিয়েছেন, ভিডিওতে দেখলাম সরকারি কলেজের অধ্যক্ষের কার্যালয়ের ভবনের সামনেই রোভার স্কাউটের পাশের সড়কে গাঁজা সেবন করে অশ্রাব্য ও অশ্লীল বাক্যে র্যাপ গাইছে এক মাদকাসক্ত। এটা কি কলেজ কর্তৃপক্ষের নখদর্পণে নেই?
রিফাত শরীফ হত্যার উদাহরণ টেনে এখনই এদের লাগাম টানা উচিত বলে মন্তব্য করেন তিনি।
যোগাযোগ করা হলে বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ মতিউর রহমান জানিয়েছেন, বিষয়টি জানার পর আমি বরগুনা সদর থানায় সাধারণ ডায়েরি করেছি।
বখাটে তো দূরে থাক, আইড কার্ড চেক করে কলেজে শিক্ষার্থীদের প্রবেশ করানো হয়। তারপরও নজরদারি বাড়ানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।
বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানিয়েছেন, অধ্যক্ষ আমাদের সহযোগিতা চাইলে আমরা আইনশৃঙ্খলা রক্ষায় সব সহেযাগিতা দিতে প্রস্তুত।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD