করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সোহেল রানা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সোহেল রানা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সোহেল রানা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১১৪ পাঠক

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা। গত তিন দিন ধরে ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা। গত তিন দিন ধরে ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি রোববার (২৬ ডিসেম্বর) মাঝরাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, শুধু কষ্টের খবর: বীর মুক্তিযাদ্ধা, ড্যাশিং হিরো মাসুদ পারভেজ,(সোহেল রানা) আমাদের ভাইয়া করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সবাই ভাইয়ার জন্য দোয়া করবেন।
বাংলাদেশের প্রথম পূর্ণাঙ্গ মুক্তিযুদ্ধের চলচ্চিত্র ওরা ১১ জন ছবির প্রযোজক হিসেবে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন মাসুদ পারভেজ। এটি পরিচালনা করেন চাষী নজরুল ইসলাম। ১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে কাজী আনোয়ার হোসেনের বিখ্যাত কাল্পনিক চরিত্র মাসুদ রানার একটি গল্প অবলম্বনে মাসুদ রানা ছবির নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। একই ছবির মাধ্যমে তিনি মাসুদ পারভেজ নামে পরিচালক হিসেবেও যাত্রা শুরু করেন।
দীর্ঘ ক্যারিয়ারে তিনি বহু কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন। তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পান সোহেল রানা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD