এবার তৈরি হচ্ছে রাজেশ খান্নার বায়োপিক এবার তৈরি হচ্ছে রাজেশ খান্নার বায়োপিক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

এবার তৈরি হচ্ছে রাজেশ খান্নার বায়োপিক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১২১ পাঠক

এবার সুপারস্টার রাজেশ খান্নার জীবন উঠে আসবে পর্দায়। প্রযোজক অভিনেতা নিখিল দ্বিবেদী তৈরি করছেন রাজেশ খান্নার বায়োপিক। গৌতম চিন্তামণির লেখা বই ‘ডার্কস্টার, লোনলিনেস অফ বিং রাজেশ খান্না’ অবলম্বনে তৈরি হবে এই ছবি। ইতিমধ্যেই এই বইয়ের স্বত্ত্ব কিনেছেন প্রযোজক। বায়োপিকটি পরিচালনা করবেন ফারহা খান। এমনকি ছবির চিত্রনাট্যও লিখবেন ফারহা, তবে ফারহার সহ চিত্রনাট্যকার হিসাবে লিখবেন গৌতম চিন্তামণিও। তবে প্রশ্ন উঠেছে কাকে দেখা যাবে সুপারস্টারের চরিত্রে?

কতদূর এগিয়েছে চিত্রনাট্যের কাজ? সেই প্রসঙ্গে প্রযোজক জানিয়েছেন,’আমি ইতিমধ্যেই গৌতম চিন্তামণির বইয়ের স্বত্ত্ব কিনেছি। ফারহা খানের সঙ্গেও এই বিষয়ে কথা হয়েছে। তিনিই এই ছবিটি পরিচালনা করবেন। এখনো অবধি এর চেয়ে বেশি কিছু বলতে পারব না। আমি এই খবরটি শেয়ার করতে পেরে খুবই আনন্দিত কারণ বড়পর্দায় রাজেশ খান্নার জীবন মেলে ধরতে পেরে উচ্ছ্বসিত আমি।’ তবে কাকে দেখা যাবে সুপারস্টারের চরিত্রে, তা নিয়ে জল্পনা তুঙ্গে। ছবিতে রাজেশ খান্নার চরিত্রের বিভিন্ন শেড তুলে ধরা হবে। তবে কে থাকছেন মুখ্য ভূমিকায় তা নিয়ে মুখ খোলেননি পরিচালক ও প্রযোজক।
বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্না, যার আসল নাম যতীন খান্না। ইন্ডাস্ট্রিতে তাকে সবাই ভালোবেসে কাকা বলে ডাকতেন। যার জীবন ঘিরে শোনা যায় নানা গল্প গাথা। জটিল ছিল তার জীবন, তাকে ভুল বুঝতেন অনেকেই। একের পর এক সতেরোটি সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়ে সাতের দশকে তিনি হয়ে উঠেছিলেন মহিলাদের হার্টথ্রব। বুধবার তার জন্মদিনের দিনই তার কন্যা টুইঙ্কেল খান্নার জন্মদিন।
বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করে এদিন টুইঙ্কেল লেখেন, ‘তিনি প্রায়শই বলতেন, জন্মদিনে আমিই হচ্ছি তাঁর জীবনের সেরা উপহার। তার জন্মদিনেই আমি পা রেখেছিলাম এই দুনিয়ায়। এইদিন একটা লিটিল স্টার চোখ মেলেছিল তাকিয়েছিল গ্যালাক্সির সবচেয়ে বড় স্টারের দিকে। এটা আমাদের যৌথ দিন, এখন এবং আজীবনের জন্য।’

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD