ধামরাইয়ে ১১ ইটভাটাকে অর্ধ কোটি টাকা জরিমানা ধামরাইয়ে ১১ ইটভাটাকে অর্ধ কোটি টাকা জরিমানা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
  3. wpapitest@config.com : wpapitest :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ধামরাইয়ে ১১ ইটভাটাকে অর্ধ কোটি টাকা জরিমানা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১১৮ পাঠক

ঢাকার ধামরাইয়ে পরিবেশ দূষণ ও কৃষি জমি ক্ষতি করে অবৈধভাবে গড়ে উঠা ১১টি ইটভাটা মালিককে অর্ধ কোটি টাকা জারিমানা করেছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমান আদালত।

পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজিদ আহমেদের নেতৃত্বে গত মঙ্গলবার দিনব্যাপী উপজেলার সানোড়া, কুশুরা ও সোমভাগ ইউনিয়নের ইটভাটাগুলোতে অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে মক্কা-মদিনা ব্রিকসকে ৫ লাখ, এমএসবি ব্রিকসকে ৬ লাখ, নূর ব্রিকসকে ৬ লাখ, ফারুক ব্রিকসকে ৬ লাখ, খান ব্রিকসকে ৫ লাখ, রাহাত ব্রিকসকে ২ লাখ, তুহিন সুপার ব্রিকসকে ৬ লাখ টাকা, মদিনা ব্রিকসকে ৬ লাখ, মার্ক ব্রিকসকে ৬ লাখ, কালামপুর ব্রিকসকে ২ লাখ জরিমানা করা হয়।
ঢাকা জেলা পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক জহিরুল ইসলাম জানিয়েছেন, পরিবেশ দূষণ ও কৃষি জমি ক্ষতি করে অবৈধভাবে গড়ে উঠা ১১টি ইটভাটা বন্ধ করে ৫০ লাখ টাকা জরিমানা করা হয়েছে। পরে যাতে এসব ইটভাটা চালাতে না পারে সে জন্য ভাটা গুলোর মূল অংশ ভেঙ্গে দেয়া হয়েছে। পর্যায়ক্রমে সকল অবৈধ ইটভাটা বন্ধ করে দেয়া হবে বলেও জানান তিনি।
অভিযানে ঢাকা জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মোসাব্বের হোসেন জানিয়েছেন, পরিদর্শক প্রতীক ইসলাম, পরিদর্শক ফাতেমাতুজ জহুরা, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD