মাহির বদলে ‘আর্তনাদ’এ কলকাতার কৌশানী মাহির বদলে ‘আর্তনাদ’এ কলকাতার কৌশানী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মাহির বদলে ‘আর্তনাদ’এ কলকাতার কৌশানী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১২১ পাঠক

প্রায় দুই বছর পর আবারও শুটিং ফ্লোরে সরব হতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় চিত্র পরিচালক জাকির হোসেন রাজু। ‘আর্তনাদ’ নামে তার নতুন সিনেমা আসছে। এতে অভিনয় করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক। এই সিনেমার মাধ্যমে আট বছর পর রাজুর পরিচালনায় আবারও অভিনয় করতে যাচ্ছেন সাইমন।

এর আগে ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়ক সাইমন সাদিকের। এরপর একই পরিচালকের ‘পোড়ামন’ সিনেমায় দারুণ সাফল্য পান সাইমন সাদিক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। মাঝে আট বছর আর রাজুর পরিচালনায় দেখা যায়নি সাইমন-মাহিকে।
চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এ ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া নায়ক সাইমনের নাম ঘোষণা দেন। এরপর গত জুন মাসে এ সিনেমায় মাহি অভিনয় করবেন বলে জানিয়েছেন সেলিম খান, কিন্তু হঠাৎ করেই বদলে গেল নায়িকা।
মাহির স্থলাভিষিক্ত হয়েছেন কলকাতার এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জি। সম্প্রতি কৌশানী চুক্তিবদ্ধও হয়েছেন বলে জানিয়েছে শাপলা মিডিয়া। কিন্তু এ ঘটনায় প্রশ্ন উঠছে জনমনে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনরা জানতে চেয়েছেন, মাহিকে বাদ দিয়ে কলকাতার কৌশানীকে কেন নেওয়া হলো?
নব্বইয়ের দশকের সত্যিকারের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘আর্তনাদ’। ছবিটির শুটিং শুরুর প্রস্তুতি চলছে। এর আগেই শেষ হলো গান রেকর্ডিংয়ের কাজ। গত বুধবার (২২ ডিসেম্বর) রাজধানীর একটি স্টুডিওতে কণ্ঠশিল্পী এস আই টুটুল ও গামছা পলাশের দুটি গান রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। শাপলা মিডিয়া জানায়, ‘আর্তনাদ’ সিনেমার শুটিং শুরু হবে আসছে জানুয়ারি মাস থেকে। দেশের বেশ কয়েকটি লোকেশনে চলবে একটানা শুটিং।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD