২০২১ পার্টনার অব দ্য ইয়ার ঘোষণা করলো মাইক্রোসফট বাংলাদেশ ২০২১ পার্টনার অব দ্য ইয়ার ঘোষণা করলো মাইক্রোসফট বাংলাদেশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

২০২১ পার্টনার অব দ্য ইয়ার ঘোষণা করলো মাইক্রোসফট বাংলাদেশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১২৯ পাঠক

২০২১ বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ডের বিজয়ী ও ফাইনালিস্টদের নাম ঘোষণা করেছে মাইক্রোসফট। যেসব পার্টনার প্রতিষ্ঠান মাইক্রোসফটের প্রযুক্তির ওপর ভিত্তি করে উদ্ভাবন ও গ্রাহক-কেন্দ্রিক সমাধান প্রদানে উৎকর্ষ অর্জন করেছে, বার্ষিক এ অ্যাওয়ার্ডের মাধ্যমে তাদের স্বীকৃতি দেয় মাইক্রোসফট।

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া মাইক্রোসফট এসইএ নিউ মার্কেটস অঞ্চলে অ্যাওয়ার্ড বিজয়ী ও ফাইনালিস্টদের স্বীকৃতি প্রদান করা হয়। এ বছর বিভিন্ন শ্রেণিতে পার্টনারদের স্বীকৃতি দিয়েছে মাইক্রোসফট। এর মাধ্যমে মাইক্রোসফটের প্রযুক্তিগত সমাধান যে সকল ক্ষেত্রে ও শিল্পখাতে ব্যবহার করা হয়, এসব ক্ষেত্রে ও খাতে স্বীকৃতি দেয়া হয়।
এ নিয়ে মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. ইউসুপ ফারুক জানিয়েছেন,  মাইক্রোসফট বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড বিজয়ীদের সাফল্য উদযাপন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।
তিনি আরও জানিয়েছেন, এসব প্রতিষ্ঠান শিল্পখাতে শীর্ষস্থানীয় অবস্থানে রয়েছে, এ অঞ্চলে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে সহায়তা করছে এবং তাদের কানেক্ট করতে আরও বেশি কিছু অর্জনে সহায়তা করছে।
একশ’রও বেশি দেশের ৪ হাজার ৪শ’রও বেশি মনোনয়ন থেকে বিজয়ীদের নির্বাচনে অ্যাওয়ার্ডকে বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। গ্রাহকদের প্রতিশ্রুতি, বাজারে সমাধানের প্রভাব এবং মাইক্রোসফট প্রযুক্তির অনুকরণীয় ব্যবহারের ভিত্তিতে আবেদনকারীদের মূল্যায়ন করা হয়েছে।
মাইক্রোসফটের সাউথইস্ট এশিয়া নিউ মার্কেটসের চিফ পার্টনার অফিসার অ্যান ফাম জানিয়েছেন, বাংলাদেশ পার্টনার অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড -এর বিজয়ী ও ফাইনালিস্ট ঘোষণা করা প্রতি বছরই আমাদের জন্য গুরুত্বপূর্ণ।
এসব প্রতিষ্ঠান কঠিন ব্যবসায়িক চ্যালেঞ্জে উদ্ভাবনী সমাধান নিয়ে এসেছে এবং গ্রাহকদের ক্লাউড থেকে এজ পর্যন্ত ডিজিটাল রূপান্তরে সুযোগ প্রদান করেছে। এমন দারুণ অর্জনের জন্য প্রত্যেক বিজয়ী ও ফাইনালিস্টদের অভিনন্দন জানিয়েছেন তিনি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD