নতুন বছরের চমক! নেতাজির বায়োপিকে দেব নতুন বছরের চমক! নেতাজির বায়োপিকে দেব – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নতুন বছরের চমক! নেতাজির বায়োপিকে দেব

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১২২ পাঠক

প্যানিক করার কোনো প্রয়োজন নেই দেবের কারণ তার ছবি ‘টনিক’রমরমিয়ে ব্যবসা করছে বক্সঅফিসে। সবমিলিয়ে সময়টা বেশ ভালোই যাচ্ছে দেবের। একের পর এক নতুন শো পাচ্ছে টনিক। সমালোচক থেকে শুরু করে দর্শক সকলের মন জয় করছে এই ছবি।

একটি লাইভ প্রোগ্রামের লাইভে এক দর্শক দেবের কাছে প্রশ্ন করেন যে কবে মুক্তি পেতে চলেছে দেব রুক্মিনীর আগামী ছবি ‘কিশমিশ’। সেই প্রশ্নের উত্তরে দেব বলেন যে, আপাতত পিছিয়ে গেছে কিশমিশের মুক্তি। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল কিশমিশ। কিন্তু এদিনের সাক্ষাৎকারে দেব বলেন,’টনিকের কারণেই পিছিয়ে গেল কিশমিশের রিলিজ। কিশমিশ ৪ ফেব্রুয়ারি রিলিজ করতে গেলে জানুয়ারির প্রথম সপ্তাহ থেকেই ছবির প্রচার শুরু করা দরকার। কিন্তু এখন দর্শক টনিক নিয়ে মজেছে। তাই টনিকের ঘোর এতো তাড়াতাড়ি কেটে যাক, চাই না। তাহলে টনিকের প্রতি অন্যায় করতে হবে। টিমের সঙ্গে বসে কিশমিশের রিলিজ ডেট পরে ঠিক করা যাবে।’
ইতিমধ্যেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে নিজের আগামী ছবির ঘোষণা করেছেন দেব। এছাড়াও পাইপলাইনে রয়েছে আরও ছবি। দেবকে আমরা অনেকধরনের ছবিতে দেখেছি কিন্তু কখনও বায়োপিকে দেখা যায়নি দেবকে। দেব কার বায়োপিকে অভিনয় করতে চান। প্রশ্নের উত্তরে দেব বলেন,’আমার নেতাজির চরিত্রে অভিনয় করার ইচ্ছে ছিল।’ এরপরই দেব জানান ‘আপাতত একটা পরিকল্পনা চলছে। নেতাজি না হলেও একজন আইকনিক স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখা যাবে আমাকে। আগামী নববর্ষে সেই ছবির পোস্টার লঞ্চ করব। এই বিষয়ে এখন আর কিছু বলতে চাই না।’ অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকও দেব।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD