বক্স অফিসে ব্যর্থ ‘এইট্টি থ্রি’ পারিশ্রমিক নিবেন না রণবীর! বক্স অফিসে ব্যর্থ ‘এইট্টি থ্রি’ পারিশ্রমিক নিবেন না রণবীর! – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বক্স অফিসে ব্যর্থ ‘এইট্টি থ্রি’ পারিশ্রমিক নিবেন না রণবীর!

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১১৫ পাঠক

প্রি প্রোডাকশন থেকে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল কবীর খানের ছবি ‘এইট্টি থ্রি’ (83)। ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের গল্প উঠে এসেছে ছবির চিত্রনাট্যে। ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। ছবিতে কপিলকে পর্দার হুবহু ফুটিয়ে তুলতে কোনো কসর ছাড়েননি রণবীর সিং। ছবি মুক্তির সঙ্গে সঙ্গে সমালোচকদের থেকে প্রশংসাও কুড়িয়েছে ছবি ও অভিনেতারা। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে এই ছবি।

কেন বক্সঅফিসে স্কোর করতে ব্যর্থ হচ্ছে ‘এইট্টি থ্রি’? সমালোচক থেকে শুরু করে ছবির কলাকুশলী সবাই প্রায় এই ছবি ব্যর্থতা নিয়ে চিন্তিত। ছবির অন্যতম প্রযোজক দীপিকা পাড়ুকোন। অনুমান করা যাচ্ছে বক্সঅফিসে সেঅর্থে এই ছবি ব্যবসা করতে না পারায় আর্থিক ক্ষতির মুখোমুখি হয়েছে প্রযোজকেরা। ছবির পারিশ্রমিকের বেশিরভাগ অংশই এখনো পাননি রণবীর সিং। ছবির ব্যর্থতার পর অভিনেতা জানিয়েছেন যে, বকেয়া পারিশ্রমিক তিনি আর নিতে চাননা। প্রযোজকদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেন রণবীর।
ইতিমধ্যেই ছবির টিমের মধ্যেই শুরু হয়েছে একে অপরকে দোষারোপ করা। কারোর মতে এই ছবি বিশ্বকাপ জয়ের গল্প ফিকশেনের বদলে হয়ে উঠেছে ডকুমেন্টারি। ছবি তৈরির সময়েও এ কথা বলেছিলেন তারা কিন্তু সেসময় তাদের সাজেশনকে গুরুত্ব দেয়নি পরিচালক। কারোর মতে ছবির শুটিং লর্ডসে করা বিলাসিতা হয়ে গেছে। ভারতের অনেক বড় বড় স্টেডিয়াম আছে, লর্ডসের বদলে সেইসব স্টেডিয়ামে শুটিং করলে ছবির খরচ অনেক কমে যেত। ইতিমধ্যেই এই ছবি বদলে সেই শোয়ের জায়গা নিয়েছে ‘স্পাইডার ম্যান’ ও ‘পুষ্পা’।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD