খালেদা জিয়া সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া সিসিইউ থেকে কেবিনে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৪৪ অপরাহ্ন

খালেদা জিয়া সিসিইউ থেকে কেবিনে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ১৮ পাঠক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারর্পাসন খালেদা জিয়াকে রবিবার রাতে ক্রিটিক্যাল কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

মেডিকেল বোর্ডের সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, ‘ম্যাডামকে (খালেদা) মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী রাত সাড়ে ৮টার দিকে সিসিইউ থেকে কেবিনে নিয়ে যাওয়া হয়।
তবে তিনি বলেন, ‘তাকে কেবিনে স্থানান্তর করা হলেও সেখানে সিসিইউ’র সব সুযোগ-সুবিধা নিশ্চিত করা হয়েছে। সিসিইউর নার্সরা কেবিনে তার সেবায় থাকবেন।’
জাহিদ বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই। তার অবস্থা আগের মতোই আছে এবং তার স্বাস্থ্যের সব প্যারামিটার আগের মতো ওঠানামা করছে।’
৭৬ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া স্বাস্থ্যগত বিভিন্ন জটিলতা নিয়ে গত বছরের ১৩ নভেম্বর থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন।
তার মেডিকেল বোর্ডের সদস্যরা বলেছেন, খালেদা জিয়ার লিভার সিরোসিস ধরা পড়ায় তাকে অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে হবে।
বিএনপি ও তার পরিবারের পক্ষ থেকে বার বার খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেয়ার অনুমতি চেয়ে সরকারের কাছে আবেদন ও আহ্বান জানানো হয়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে সরকারের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি। তবে কয়েকজন মন্ত্রী বলছেন, বিএনপি চেয়ারপার্সন কারাগারে ফিরে নতুন আবেদন না করা পর্যন্ত তার বিদেশে যাওয়ার সুযোগ নেই।
facebook sharing button

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Categories

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD